ঢাকা, রোববার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬ বঙ্গাব্দ

বহিষ্কৃত সাতজনকে বরণ করলো বিএনপি

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮ আগস্ট ২০১৯ বৃহস্পতিবার, ০২:৩০ পিএম
বহিষ্কৃত সাতজনকে বরণ করলো বিএনপি

দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে শপথ নেয়ার দায়ে বহিষ্কার হওয়া সাতজন নেতাকে দলে ফিরিয়েছে বিএনপি। বহিষ্কারাদেশ প্রত্যাহারে তাদের আবেদনের পরিপ্রেক্ষিতে দলের হাইকমান্ড এ সিদ্ধান্ত নিয়েছে। বুধবার বিএনপির সহ-দফতর সম্পাদক বেলাল আহমেদ সাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দলীয় শৃংখলাবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে তাদেরকে বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিস্কার করা হয়েছিল। তাদের বহিষ্কারাদেশ প্রত্যাহার করে নিতে তাদের আবেদনের পরিপ্রেক্ষিতে তাদেরকে দলে ফিরিয়ে নেয়া হলো।

যাদের দলে ফেরানো হয়েছে তারা হলেন- ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি মো. জাহিদুর রহমান, চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার মহিলা দলের সাবেক সভাপতি রেবেকা সুলতানা স্মৃতি, চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক সৈয়দ জাহেদুল্লাহ কোরাইশী, হবিগঞ্জের বানিয়াচং উপজেলা মহিলা দলের সাবেক সভাপতি তানিয়া খানম, বরগুনার বেতাগী উপজেলা বিএনপির সাবেক সভাপতি মো. শাহজাহান কবির, চান্দনাইশ উপজেলা মহিলা দল নেত্রী শাহনাজ বেগম ও কুমিল্লা উত্তর মহিলা দলের সাবেক সাংগঠনিক সম্পাদক দিলারা শিরিন।

বাংলা ইনসাইডার/এএইচসি