ঢাকা, রোববার, ০৬ ডিসেম্বর ২০২০, ২২ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ
Bangla Insider

ইরফান সেলিমকে ধরতে সাঁড়াশি অভিযান

নিউজ ডেস্ক
প্রকাশিত: ২৬ অক্টোবর ২০২০ সোমবার, ০১:২৮ পিএম
ইরফান সেলিমকে ধরতে সাঁড়াশি অভিযান

হাজী সেলিমের পুত্র ইরফান সেলিমকে ধরতে সাঁড়াশি অভিযান শুরু করেছে আইন প্রয়োগকারী সংস্থা। তার বিরুদ্ধে মামলা হওয়ার পরপরই তাকে গ্রেফতারের জন্য অভিযান শুরু হয়েছে। এ ব্যাপারে সর্বোচ্চ গুরুত্ব দেয়ার নির্দেশনা দেয়া হয়েছে বলে জানা গেছে।

গতকাল রোববার সন্ধায় কলাবাগান ক্রসিং এলাকায় হাজী সেলিমের সংসদ সদস্য স্টিকারযুক্ত গাড়ির সঙ্গে নৌবাহিনী কর্মকর্তার মোটরসাইকেলের ধাক্কা লাগে। নৌবাহিনীর কর্মকর্তা তার স্ত্রীসহ ওই মটরসাইকেলে যাচ্ছিলেন। এরপর হাজী সেলিমের ছেলে ও তার নিরাপত্তাকর্মী গাড়ি থেকে নেমে ওই কর্মকর্তাকে মারধর করেন। এসময় একজন কাউন্সিলর উপস্থিত ছিলেন।

ওই ঘটনার পর বিষয়টি থানা পর্যন্ত গড়ায় এরপর উচ্চ মহলের নির্দেশে নৌবাহিনী কর্মকর্তাকে মারধর এবং হত্যার হুমকিতে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলায় ওই গাড়ি চালককে আটক করা হয়েছে। মামলার প্রধান আসামি ইরফান সেলিম তিনি হাজী সেলিমের পুত্র।

ওই ঘটনার পর থেকেই ইরফান সেলিমকে খুঁজে পাওয়া যাচ্ছে না। ইরফান সেলিম যেন কোথাও পালাতে না পারেন সেজন্য আইন প্রয়োগকারী সংস্থা সতর্ক অবস্থায় রয়েছে এবং সাঁড়াশি অভিযান চলছে। আইন প্রয়োগকারী সংস্থার সদস্যরা বলছেন ইরফান সেলিমকে গ্রেফতার করার ব্যাপারে তারা আশাবদী। এছাড়া ইরফান সেলিম যেন দেশের বাইরে পালাতে না পারেন সেজন্য সবজায়গায় সতর্কতা জারি করা হয়েছে।