ইনসাইড গ্রাউন্ড

টাইব্রেকারে লিস্টার সিটিকে হারিয়ে সেমিতে লিভারপুল


প্রকাশ: 23/12/2021


Thumbnail

ইংলিশ কারাবাও কাপের কোয়ার্টার ফাইনালে রোমাঞ্চকর ম্যাচে জয় পেয়েছে লিভারপুল। বুধবার রাতে শেষ আটের ম্যাচে তারা খেলতে নামে লিস্টার সিটির বিপক্ষে। ম্যাচটির প্রথমার্ধেই ৩টি গোল হজম করে বসে লিভারপুল ৷ জবাবে শোধ করেছিল একটি । কিন্তু দ্বিতীয়ার্ধের শেষ মূহুর্তে গিয়ে তারা আরো দুটি গোল শোধ করলে ম্যাচ গড়ায় পেনাল্টিতে। সেখানে লিস্টারকে ৫-৪ গোলের ব্যবধানে হারায় রেডরা। এজয়ে লিভারপুলের থার্ড চয়েজ গোলরক্ষক কাউমহিন কেল্লেহারও কৃতিত্ব রয়েছে। কারণ তিনি দুই দুইটি শট ঠেকিয়ে দেন। কারাবাও কাপের রেডরা সেমিতে এখন খেলবে আর্সেনালের বিপক্ষে। 

ম্যাচের মাত্র ৯ ও ১৩ মিনিটের জেমি বার্ডে গোল করে লিস্টারকে এগিয়ে নেন। ১৯ মিনিটের সময় চেম্বারলিন গোল করে ব্যবধান কমান। কিন্তু ৩৩ মিনিটের সময় জেমস ম্যাডিসন গোল করলে ব্যবধান দাড়ায় ৩-১! কিন্তু তখনো কি কেউ জানত ম্যাচের ফলাফল এমনটি হবে। লিভারপুলকে ম্যাচে ফেরান দিয়েগো জোতা ৬৮ মিনিটের সময় গোল করে৷ এরপর ৯৫ মিনিটের সময় মিনা তাকুমি দুর্দান্ত গোল করে লিভারপুলকে বাঁচিয়ে দেন। 

এছাড়া কারাবাও কাপের কোয়ার্টার ফাইনালে জয় পেয়েছে টটেনহ্যাম ও চেলসি। টটেনহ্যাম ২-১ গোলে হারিয়েছে ওয়েস্টহ্যামকে। অপরদিকে চেলসি ২-০ গোলে হারিয়েছে ব্রেন্টফোর্ডকে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭