ইনসাইড গ্রাউন্ড

টানা ৪ ম্যাচ হেরে বছর শেষ চ্যাম্পিয়ন অ্যাটলেটিকোর


প্রকাশ: 23/12/2021


Thumbnail

লা লিগার বর্তমান চ্যাম্পিয়ন অ্যাটলেটিকো মাদ্রিদ হার দিয়ে বছর শেষ করেছে। বুধবার দিবাগত রাতে গ্রানাডার মাঠে শুরুতে এগিয়ে গিয়েও তারা হার মেনেছে ২-১ গোলে। যা লা লিগায় তাদের টানা চতুর্থ হার। সবশেষ তারা ২০১১ সালে টানা চার ম্যাচে হেরেছিল। এরপর আর্জেন্টাইন কোচ দিয়েগো সিমিওনে দায়িত্ব নেওয়ার পর কখনো টানা চার ম্যাচে হারেনি তারা। ১০ বছর পর এমন লজ্জার মুখে পড়ায় চাপ বেড়েছে সিমিওনের ওপরও।

অন্যদিকে টানা হারে পয়েন্ট টেবিলেও অবনতি হয়েছে তাদের। ১৮ ম্যাচ থেকে ২৯ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে আছে তারা। সমান ম্যাচ থেকে ২২ পয়েন্ট নিয়ে গ্রানাডা আছে দ্বাদশ স্থানে। যদিও গ্রানাডার বিপক্ষে ম্যাচের ২ মিনিটের মাথায়ই এগিয়ে গিয়েছিল লা লিগার বর্তমান চ্যাম্পিয়নরা। এ সময় জোয়াও ফেলিক্স বক্সের কোণা থেকে নিচু শটে বল জালে জড়ান। তবে বেশিক্ষণ তাদের এগিয়ে থাকতে দেয়নি গ্রানাডা। ১৫ মিনিটের মাথায় দূরপাল্লার শট থেকে গোল করে সমতা ফেরান গ্রানাডার ডারউইন ম্যাচিস।

এরপর জোয়াও ফেলিক্স ব্যবধান বাড়ানোর একাধিক প্রচেষ্টা চালিয়েছিলেন। কিন্তু তাকে ব্যর্থ হতে হয় প্রতিবারই। বিরতির পর ৬১ মিনিটে গ্রানাডার হোর্হে মোলিনা গোল করে এগিয়ে নেন দলকে। শেষ পর্যন্ত তার গোলটিই ম্যাচের ভাগ্য বদলে দেয়। পূর্ণ ৩ পয়েন্ট পাইয়ে দেয় গ্রানাডাকে। আর টানা চতুর্থ হারের তিক্ত স্বাদ দেয় চ্যাম্পিয়নদের।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭