কালার ইনসাইড

দুই মাস আগেই বিয়ে করেছেন ইলিয়াস-সুবাহ


প্রকাশ: 23/12/2021


Thumbnail

সত্যি হলো সেই প্রেমের গুঞ্জন। ক্রিকেটার নাসিরের সাবেক প্রেমিকা মডেল ও নবাগত নায়িকা সুবাহ শাহ হুমায়রা বিয়ে করেছেন সংগীতশিল্পী ইলিয়াসকে। মাস খানেক আগেই নতুন প্রেমের কথা জানিয়েছিলেন এই অভিনেত্রী। তবে ইলিয়াসের সাথে প্রেমের বিষয়টি মিথ্যা বলে জানিয়ে ছিলেন এই নবাগতা নায়িকা। 

অবশেষে হুমায়রা সুবাহ বৃহস্পতিবার নিজেদের গায়ে হলুদের ছবি প্রকাশ করেছেন। এ বিষয়ে সুবাহ গায়ে হলুদের বিষয়টি নিশ্চিত করে বলেন, 'হ্যাঁ আমাদের গায়ে হলুদ হয়েছে।' তবে বিয়ে নিয়ে বিস্তারিত জানাননি কিছু। 

এদিকে বিভিন্ন সূত্রের মাধ্যমে জানা গেছে, দুই মাস আগেই সুবাহ'র বাসায় বিয়ে হয়েছে তাদের। বর্তমানে তারা এক সাথেই বসবাস করছেন। 

অন্যদিকে সুবাহ'র ফেসবুক ওয়াল থেকেও বিভিন্ন সময় পাওয়া গেছে তাদের বিয়ের ইঙ্গিত। তবে প্রেম, বিয়ে নিয়ে কখনোই মুখ মুখেননি তারা। বরাবরই বলে এসেছেন  তারা খুব ভালো বন্ধু। 

এর আগে কক্সবাজারের একটি হোটেলে অবস্থান করার ছবি প্রকাশ করেন সুবাহ। সেই ছবি সম্পর্কে সুবাহ ফেসবুকে লিখেছিলেন, শুটিং টাইম। খোঁজ নিয়ে জানা গেছে সুবাহ ও ইলিয়াসের একত্রে কোনো শুটিংয়ের কাজ হয়নি।

উল্লেখ্য, নবাগত নায়িকা সুবাহ ৬টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তবে এখন পর্যন্ত তার অভিনীত কোনো সিনেমা মুক্তি পায়নি।

অন্যদিকে, ইলিয়াস হোসাইন 'না বলা কথা', 'আমার ভিতর', 'এক পলকে', 'নীল নয়না', 'সারাটি জীবন', 'শোন একটা কথা বলি' গানগুলোর মাধ্যমে শ্রোতামহলে তুমুল জনপ্রিয়তা পান।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭