কালার ইনসাইড

গোপনে প্রেম: অতঃপর বিয়ে


প্রকাশ: 23/12/2021


Thumbnail

তারকাদের প্রেম ও বিয়ের গুঞ্জন নতুন কিছু নয়। হলিউড, বলিউড, টলিউড ও ঢালিউডে যুগে যুগে, কালে কালে তারকাদের প্রণয়ের গুঞ্জনে বাতাস ভারি হয়েছে, এখনো হচ্ছে। এমনিতেই তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে কমবেশি কৌতূহল থাকে সবারই। আর তা যদি হয় প্রেম-বিয়ে সংক্রান্ত, তাহলে তো কথাই নেই।

একসঙ্গে কাজ করতে গিয়ে বন্ধুত্ব-প্রেম-বিয়ে স্বাভাবিক ঘটনা। অস্বাভাবিক হলো দিনের আলোর মতো সত্যকে সবার কাছ থেকে গোপন করার চেষ্টা করা। এতে বেশি করে আলোচনা আসে তারকাদের প্রেম-বিয়ের বিষয়টি। অনেকে অবশ্য খানিকটা গোপনীয়তা বজায় রাখতেই স্বাচ্ছন্দ্য বোধ করেন। তবে মাঝে মাঝে সেই গোপনীয়তা এমন পর্যায়ে চলে যায় যে বহুদিন পরও ভক্তরা খবরও পায় না তার স্বপ্নের তারকা ইতিমধ্যেই বিয়ে করে সংসার পেতেছেন। বাংলা ইনসাইডারের আজকের আয়োজনে রয়েছে এমনি কিছু তারকার কথা যারা বেশ গোপনেই দীর্ঘ সময় প্রেম করে অবশেষে বিয়ের পীড়িতে বসেছে। পাশাপাশি অনেকের প্রেম ও বিয়ে নিয়ে চলছে গুঞ্জন। 

বিদ্যা সিনহা মিম 

ঢাকাই সিনেমা জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। নতুন নতুন কাজ নিয়ে সব সময়ই থাকতেন আলোচনায়। তবে তার প্রেম নিয়ে কখনো কোন আলোচনা হয়নি। তবে সব কিছুকে ছাপিয়ে দিয়ে কয়েক মাস আগে মিম জানান তিনি বিয়ে করতে যাচ্ছে এবং তার সঙ্গে পাত্রের  ৬ বছর ধরে প্রেম চলছে। অবাক করার বিষয় হলো এই সময়ে তারভ সহকর্মী থেকে শুরু করে সাংবাদিকরাও তার প্রেমের খবর জানতে পারেনি। 

নিজের জন্মদিনে বাগদানের খবর জানিয়ে হবু স্বামীর সঙ্গে ছবি প্রকাশ করে এক ফেসবুক স্ট্যাটাসে মিম লিখেছিলেন, 'আমার সব হাসি তোমার সাথে শুরু হয়েছিল ছয় বছর আগে।  আজ খুব বিশেষ দিন, আজ চিরকালের শুরু।  এক নতুন অধ্যায়ের সূচনা।  অবশেষে এনগেজড।'

মাহিয়া মাহি

ঢাকাই চলচ্চিত্রের অগ্নিকন্যা খ্যাত নায়িকা মাহিয়া মাহি। ২০১৬ সালের ২৪ মে সিলেটের মাহমুদ পারভেজ অপুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহি। দুই পরিবারের সম্মতি থাকলেও হুট করেই বিয়ে করেন তারা। দাম্পত্য জীবনের পাঁচ বছরের মাথায় মাহি তার বৈবাহিক সম্পর্ক ছিন্ন করলেন।

বিচ্ছেদের পঅর বিভিন্ন সময় মাহির প্রেমের গুঞ্জন শোনা গেলো তা নিয়ে পরিস্কার ভাবে কিছু জানায়নি মাহি। ফেসবুকে নানা ধরনের ছবি, স্ট্যাটাস দিয়ে এক রকম ভক্তদের সাথে লুকুচুরি খেলেন। বিচ্ছদের পর গাজীপুরের এক ব্যবসায়ীর সাথে তার প্রেমের গুঞ্জন উঠে। রাকিব নামের এই যুবকের সাথে তার সম্পর্কের কথা জানতে চাইলে তখন তিনি বলেছিলেন  ‘এই খবরটি একদমই সত্য নয়। রাকিব আমার একজন বন্ধু মাত্র। 

অবশেষে সেই গুঞ্জনই সত্য হলো। গাজীপুরের তরুণ রাজনীতিক-ব্যবসায়ী রাকিব সরকারকেই বিয়ে করলেন মাহি। গত ১৩ সেপ্টেম্বর ছিল রাকিবের জন্মদিন  জন্মদিন। দিনটিকে আরও স্মরণীয় করে রাখতেই মধ্যরাতে বিয়ের আয়োজন করেন তারা । বিয়ে সম্পন্ন হওয়ার পরপরই কেক কেটে জন্মদিন উদযাপন করেছেন এই নব দম্পতি।

সঙ্গীতশিল্পী কনা

ব্যবসায়ীর সঙ্গে প্রেম করছেন গায়িকা দিলশাদ নাহার কনা। এমন সংবাদ অনেকের চোখেই পড়েছিল হয়তো। কনার এই সম্পর্কের খবর বিনোদন অঙ্গনের কমবেশি অনেকেরই জানতেন। বিভিন্ন ধরনের অনুষ্ঠান বা বন্ধুদের আড্ডায় দুজনকে একসঙ্গে প্রায় দেখাও যেতো। 

দীর্ঘ সাত বছর প্রেম করে অবশেষে সেই ভালোবাসার মানুষকেই বিয়ে করেছিলেন কনা। বর ব্যবসায়ী গোলাম মো. ইফতেখার। বন্ধুমহলে তিনি গহীন নামে পরিচিত।

সঙ্গীতশিল্পী ইলিয়াস ও নবাগতা নায়িকা সুবাহ

বেশ অনেক দিন ধরেই শোনা যাচ্ছিলো গোপনে প্রেম করছেন ক্রিকেটার নাসিরের সাবেক প্রেমিকা মডেল ও নবাগত নায়িকা সুবাহ শাহ হুমায়রা বিয়ে করেছেন সংগীতশিল্পী ইলিয়াসক। অবশেষে সত্যি হলো সেই প্রেমের গুঞ্জন।  মাস খানেক আগেই নতুন প্রেমের কথা জানিয়েছিলেন এই অভিনেত্রী। তবে ইলিয়াসের সাথে প্রেমের বিষয়টি মিথ্যা বলে জানিয়ে ছিলেন এই নবাগতা নায়িকা।  

অবশেষে হুমায়রা সুবাহ নিজেদের গায়ে হলুদের ছবি প্রকাশ করেছেন। এদিকে বিভিন্ন সূত্রের মাধ্যমে জানা গেছে, দুই মাস আগেই সুবাহ'র বাসায় বিয়ে হয়েছে তাদের। বর্তমানে তারা এক সাথেই বসবাস করছেন। 

অন্যদিকে সুবাহ'র ফেসবুক ওয়াল থেকেও বিভিন্ন সময় পাওয়া গেছে তাদের বিয়ের ইঙ্গিত। তবে প্রেম, বিয়ে নিয়ে কখনোই মুখ মুখেননি তারা। বরাবরই বলে এসেছেন  তারা খুব ভালো বন্ধু। 

মেহ্জাবীন চৌধুরী 

অভিনেত্রী মেহ্জাবীনের সঙ্গে একজন পরিচালকের প্রেম এবং বিয়ের খবর পর্যন্ত গড়িয়েছে। অবশ্যই এ খবর ছড়ানোর পেছনে কারণও আছে। দুজনকে একসঙ্গে বেশ কয়েকবার দেশের বাইরে ঘুরতেও দেখা গেছে। তবে দুজনের কেউ-ই এ বিষয়ে মুখ খুলতে চাননি। অনেকেই বলছেন গোপনে বিয়েও করেছেন তারা।  

সম্প্রতি সেই গুঞ্জন আরও তীব্র হয়েছে। নিজেদের একান্ত ছবি প্রকাশ করে সেই গুঞ্জনকে উস্কে দিয়েছেন এই নির্মাতা।যেখানে দেখা যাচ্ছে, সমুদ্রের পাড়ে কোনো একটি রিসোর্টের ব্যালকনিতে দাঁড়িয়ে রাজীবকে জড়িয়ে ধরে আছেন মেহজাবিন। নির্মাতার বুকে মাথা রেখেছেন এই অভিনেত্রী। ক্যাপশনে রাজীব লিখেছেন, ‘ভালোই লাগে’। ছবিটি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

এতদিন প্রেমের বিষয়টি এড়িয়ে গেছেন মেহজাবিন ও রাজীব। কখনো সম্পর্কের বিষয়টি স্বীকার করেননি তারা। তবে এবার নতুন করে এই ছবি সামনে আসার পর এ বিষয়ে মুখ খুললেন মেহজাবিন চৌধুরী।

প্রেমের গুঞ্জন নিয়ে সরাসরি কিছু না বললেও এই অভিনেত্রীর ভাষ্য, প্রত্যেকেরই ব্যক্তিগত জীবন ব্যক্তিগতই থাকা উচিত। এমনকি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কারো সঙ্গে আলাপ করতেও ইচ্ছুক না বলে জানিয়েছেন ছোটপর্দার জনপ্রিয় এ অভিনেত্রী।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭