কালার ইনসাইড

যে সব হলে মুক্তি পেলো ‘মৃধা বনাম মৃধা’


প্রকাশ: 24/12/2021


Thumbnail

বছর শেষে মুক্তি পেলো সিয়াম আহমেদ অভিনীত চলচ্চিত্র ‘মৃধা বনাম মৃধা’। শুক্রবার (২৪ ডিসেম্বর) দেশের ৩০টি সিনেমা হলে মুক্তি পেয়েছে এটি। এ সব তথ্য নিশ্চিত করেছেন সিনেমাটির পরিচালক রনি ভৌমিক।

‘মৃধা বনাম মৃধা’ সিনেমার সংলাপ ও চিত্রনাট্য রচনা করেছেন রায়হান খান। গত ১২ ডিসেম্বর বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পায় এটি। কয়েকদিন আগে অনুষ্ঠিত হয় প্রিমিয়ার। সেখানে শোবিজ অঙ্গনের মানুষসহ উপস্থিত প্রায় সবার চোখেই জল নেমেছিল।

নির্মাতা রনি ভৌমিক বলেন, ‘আমি ভীষণ খুঁতখুঁতে মানুষ। যতক্ষণ না পর্যন্ত কোনো কাজ সূক্ষ্ম ও পরিপূর্ণভাবে শেষ না হয় ততক্ষণ আমি সন্তুষ্ট হতে পারি না। সেখানে এটা আমার প্রথম সিনেমা। কাজটিকে সুনিপুণভাবে দর্শকের সামনে উপস্থাপন করতে যা যা করা প্রয়োজন মনে হয়েছে, সেটা করেছি।’

সিনেমাটির প্রধান তিনটি চরিত্রে অভিনয় করেছেন—তারিক আনাম খান, সিয়াম আহমেদ ও নোভা ফিরোজ। বাবা-ছেলের সম্পর্ক, পরিবারের স্পর্শকাতর কিছু দিক নিয়ে নির্মিত হয়েছে এই সিনেমা। এতে আরও অভিনয় করেছেন সানজিদা প্রীতি, নিমা রহমান, মিলন ভট্টাচার্য, তৌফিকুল ইসলাম ইমন, মাসুদুল আমিন রিন্টু প্রমুখ।

যেসব হলে দেখা যাবে সিনেমাটি:

নগরীর স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা শপিং মল, সীমান্ত সম্ভার, সনি স্কয়ার), ব্লকবাস্টার সিনেমাস (যমুনা ফিউচার পার্ক), মধুমিতা, চিত্রামহল, আনন্দ, শ্যামলী, গীত, বিজিবি ও সেনা অডিটোরিয়াম।

নিউ গুলশান (জিঞ্জিরা), বর্ষা (জয়দেবপুর), মণিহার (যশোর), নন্দিতা (সিলেট), অভিরুচি (বরিশাল), রূপকথা (পাবনা), সেনা অডিটোরিয়াম (সাভার), চন্দ্রিমা (শ্রীপুর), নিউ মেট্রো (নারায়ণগঞ্জ), মালঞ্চ (টাঙ্গাইল), রূপকথা (শ্রীপুর), চাঁদমহল (কাঁচপুর), মধুবন (বগুড়া), লিবার্টি (খুলনা), শঙ্খ (খুলনা), রুটস সিনে ক্লাব (সিরাজগঞ্জ), সিনেস্কোপ (নারায়ণগঞ্জ), সুগন্ধা (চট্টগ্রাম) ও বনলতা (ফরিদপুর)।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭