ইনসাইড গ্রাউন্ড

নতুন জায়গা পাওয়া ইউনুস ধন্যবাদ দিলেন পাপনকে


প্রকাশ: 25/12/2021


Thumbnail

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অফিসে ব্যাপক রদবদল করেছেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। শুক্রবার মিরপুরে বিসিবি অফিসে বোর্ড মিটিং শেষে এমনটি জানান তিনি। বোর্ড সভায় সিদ্ধান্ত হয় এখন থেকে ক্রিকেট অপারেশন্স বিভাগের দায়িত্ব পালন করবেন জালাল ইউনুস। এতদিন তিনি মিডিয়া কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। পারিবারিক ও শারীরিক কারণে ক্রিকেট অপারেশন্স বিভাগের দায়িত্ব ছেড়ে দেন জাতীয় দলের সাবেক অধিনায়ক আকরাম খান। তিনি এখন থেকে ফ্যাসিলিটিজ কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন।

ক্রিকেট অপারেশন্স কমিটির নতুন চেয়ারম্যান হয়েছেন মিডিয়া কমিটির সাবেক চেয়ারম্যান জালাল ইউনুস। নতুন দায়িত্ব পেয়ে উচ্ছ্বসিত তিনি। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকে ধন্যবাদ জানিয়ে এই বিভাগ নিয়ে নিজের লক্ষ্যের কথা জানিয়েছেন তিনি। যেখানে জাতীয় দলের ড্রেসিংরুমে স্বস্তি ফেরাতে চান তিনি।

জালাল ইউনুস বললেন, ‘অপারেশন্সের প্রথম কাজ জাতীয় দলকে নিয়ে। আমি জাতীয় দলের ড্রেসিংরুমে হেলদি পরিবেশ দেখতে চাই। ওটাই আমার লক্ষ্য। এখানে টিম ম্যানেজমেন্ট, স্টাফ, ক্রিকেটারদের নিয়ে যদি হেলদি পরিবেশ আসে সেটাই হবে সঠিক ট্র্যাক। হেলদি পরিবেশের জন্য ক্রিকেটের স্বার্থে যে পদক্ষেপ নেওয়া যায়, সেটা আমি নেব। কিন্তু অনেক সময় হয় যে পরিস্থিতিটা অনুকূলে থাকে না। তাই এখন আমি শুধু সঠিক দিকে আনার চেষ্টা করব।’

এদিকে বাংলাদেশ ‘এ’ দল সর্বশেষ ম্যাচ খেলেছে কবে তা মনে করতে স্মৃতি হাতড়াতে হবে। ২০১৯ সালে সর্বশেষ ম্যাচ খেলেছিলো ‘এ’ দল। চলতি বছরের মাঝামাঝি সময়ে ‘এ দলের কার্যক্রম নিয়ে একটা ভালো সরগরম পরিস্থিতি তৈরি হয়। ‘এ’ দলের দেখভাল করে মূলত ক্রিকেট অপারেশন্স বিভাগ। যে বিভাগের চেয়ারম্যানের ভূমিকায় ছিলেন আকরাম খান।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭