কালার ইনসাইড

শাবনূরের ‘সিক্রেট’ ফাঁস করে দেওয়ার হুমকি!


প্রকাশ: 25/12/2021


Thumbnail

ঢাকাই ছবির সর্বকালের অন্যতম সফল অভিনেত্রী শাবনূর। সিনেমা পাড়ায় একটা কথা প্রচলিত আছে, দর্শক শুধু তাকে দেখার জন্যই সিনেমা হলে যেতেন। নব্বই দশকে জনপ্রিয়তার আকাশ ছুঁয়েছিলেন তিনি। ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় বিয়ে করে অস্ট্রেলিয়ার সিডনিতে পাড়ি জমান।

দীর্ঘদিন ধরেই সেখানে ছেলে আইজান, মা, ভাই-বোনসহ বসবাস করছেন শাবনূর। মাঝেমধ্যে দেশে এলেও খুব বেশিদিন থাকেন না। অনেক দিন নতুন সিনেমায় অভিনয় না করলেও শাবনূরের জনপ্রিয়তায় ভাটা পড়েনি। ভক্তদের কাছে তার আবেদন যেন আগের মতোই।

গত ১৪ ডিসেম্বর ছিল শাবনূরের জন্মদিন। সেই উপলক্ষে তার দেশে ফেরার কথা থাকলেও কোনো কারণে তিনি আসতে পারেননি। তবে জন্মদিন উপলক্ষে ভক্তদের জন্য নতুন একটি ইউটিউব চ্যানেল খুলেছেন এই অভিনেত্রী। তার চ্যানেলের নাম 'শাবনূর ইনাইয়া ড্রামা'।

গেল শুক্রবার (২৪ ডিসেম্বর) নিজের ইউটিউব চ্যানেলে একটি ভিডিও শেয়ার করেছেন শাবনূর। সেখানে তাকে তার বোনের মেয়ে ইনাইয়ার সঙ্গে নাটকীয় ভঙ্গিমায় দুষ্টুমি করতে দেখা গেছে।

ভিডিওতে দেখা যায়, শাবনূরের প্রিয় কসমেটিক্স ইচ্ছেমতো ব্যবহার করছেন ইনাইয়া। আবার ড্রেসিং টেবিলে সেগুলো এলোমেলো করে ফেলে রেখেছেন। যা দেখে রেগে যান শাবনূর। কিন্তু রাগান্বিত নায়িকাকে মুহূর্তেই বশ করে ফেলেন ইনাইয়া। শাবনূরের ‘সিক্রেট’ ফাঁস করে দেওয়ার হুমকি দেন তিনি। হুমকি শুনে মুহূর্তেই চুপসে যান শাবনূর। নিজের ক্রেডিট কার্ড পর্যন্ত দিতে রাজি হয়ে যান তিনি। শাবনূরকে ব্ল্যাকমেইল করে কিশোরী ইনাইয়া হাত ও কাঁধের ম্যাসাজও করিয়ে নেন। ইনাইয়ার দাবি শুনে এক পর্যায়ে কেঁদে ফেলেন শাবনূর।

পুরো ব্যাপারটিই ঘটেছে মজার ছলে। শাবনূর তার ভক্তদের আনন্দ দেওয়ার জন্যই এই ভিডিও বানিয়েছেন। এখন থেকে নিয়মিত মজাদার, আড্ডার ভিডিও আপলোড করবেন, এমনটাই জানিয়েছেন নায়িকা।

উল্লেখ্য, ভক্তদের সঙ্গে যোগাযোগ বাড়াতে সামাজিক যোগাযোগমাধ্যমে সরব হয়েছেন শাবনূর। ফেসবুকে চালু করেছেন পেজ। মাস চারেক আগে প্রথমবার ইউটিউব চ্যানেল খুলেছিলেন তিনি। কিন্তু কয়েকদিন পরই সেটা হ্যাক হয়ে যায়। অনেক চেষ্টা করেও চ্যানেলটি উদ্ধার করতে পারেননি। তাই বাধ্য হয়ে নতুন চ্যানেল খুলেছেন। অস্ট্রেলিয়া থেকে এই চ্যানেলের মাধ্যমে ভক্তদের আপডেট জানাবেন শাবনূর।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭