কালার ইনসাইড

বাবা হতে যাচ্ছেন নায়ক সিয়াম


প্রকাশ: 26/12/2021


Thumbnail

বাবা হতে যাচ্ছেন ঢাকাই সিনেমার বর্তমান সময়ের আলোচিত নায়ক সিয়াম আহমেদ। শনিবার (২৫ ডিসেম্বর) রাতে মোশ্যাল মিডিয়ায় এ খবর জানান সিয়াম।

ভেরিফায়েড ফেসবুকে একটি ছবি পোস্ট করেন সিয়াম। তাতে দেখা যায়, স্ত্রী শাম্মা রুশাফি অবন্তীর বেবি বাম্পে চুম্বনরত সিয়াম। ক্যাপশনে লিখেন, দশটি ছোট হাতের আঙুল, দশটি ছোট পায়ের আঙুল, ভালোবাসা ও আশীর্বাদের সঙ্গে আমাদের পরিবার বড় হয়। এই মূল্যবান আত্মা, খুব মিষ্টি আর নতুন, এই ছোট্ট জীবন, একটি স্বপ্ন বাস্তব হচ্ছে। আলহামদুলিল্লাহ্‌’। সেই পোস্টে নেটাগরিকরা এই দম্পতিকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিচ্ছেন।

বন্ধুর বোন শাম্মা রুশাফির সঙ্গে সাত বছর প্রেম করে ২০১৮ সালে বিয়ে করেন সিয়াম। এ দম্পতির এটি প্রথম সন্তান। তবে কবে নাগাদ নতুন অতিথি পৃথিবীর আলো দেখবে তা অবশ্য জানা যায়নি।

উল্লেখ্য, গত শুক্রবার মুক্তি পেয়েছে সিয়াম অভিনীত ‘মৃধা বনাম মৃধা’ সিনেমাটি। বাবা-ছেলের মনস্তাত্ত্বিক দ্বন্দ্বের গল্প নিয়ে গড়ে উঠেছে এ সিনেমার কাহিনি। বর্তমানে সিনেমাটির প্রচারে ব্যস্ত সময় পার করছেন এই নায়ক। আগামী ৭ জানুয়ারি মুক্তি পাবে সিয়ামের আরেক সিনেমা ‘শান’। পাশাপাশি মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত বহুল আলোচিত  ‘অপারেশন সুন্দরবন’, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’, ‘স্বপ্নবাজী’ সিনেমাগুলো। এ ছাড়াও তার হাতে আছে ‘ইত্তেফাক’, ‘দামাল’, ‘বঙ্গবন্ধু’, ‘বায়োপিক’-এর মতো আলোচিত সিনেমার কাজ।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭