ইনসাইড গ্রাউন্ড

দ্বিতীয় দিনে এসে মাঠে গড়ালো ফেডারেশন কাপের প্রথম ম্যাচ


প্রকাশ: 26/12/2021


Thumbnail

ফেডারেশন কাপ শুরু হয়েছে গতকাল থেকে। তবে গতকাল মাঠে কোনো বল গড়ায়নি। ওয়াকওভার পেয়ে প্রথম ও দ্বিতীয় ম্যাচে জিতেছিল যথাক্রমে স্বাধীনতা ক্রীড়া সংঘ ও আবাহনী লিমিটেড।

রবিবার (২৬ ডিসেম্বর)  কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে বাংলাদেশ পুলিশ স্পোর্টিং ক্লাব ও সাইফ স্পোর্টিং ক্লাবের মধ্যকার ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে।

দিনের দ্বিতীয় ম্যাচে মাঠে আসেনি মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্র। তাদের মুখোমুখি হওয়ার কথা ছিলো শেখ জামাল ধানমন্ডির বিপক্ষে।  ওয়াকওভার পেয়ে নিয়মানুযায়ী ৩-০ গোলের জয় পেয়েছে ধানমন্ডির ক্লাবটি।

একমাত্র ম্যাচে গত আসরের রানার্সআপ সাইফ স্পোর্টিংয়ের বিপক্ষে শুরু থেকেই সমান তালে খেলেছে সর্বশেষ স্বাধীনতা কাপের সেমিফাইনালে খেলা পুলিশ। ড্র হওয়া ম্যাচে উভয় দলই বেশ কয়েকটি করে গোলের সুযোগ নষ্ট করেছে।

দ্বিতীয়ার্ধে ম্যাচের দুই গোল হয়। ৫৩ মিনিটে এগিয়ে যায় সাইফ স্পোর্টিং। ফয়সাল আহমেদকে পুলিশের ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানিলো অগুস্তো স্লাইড করলে পেনাল্টির নির্দেশ দেন রেফারি। স্পট কিক থেকে বল জালে জড়িয়ে মাথায় সান্তা ক্লজের টুপি পরে উৎসব করেন রুয়ান্ডার ডিফেন্ডার এমেরি বাইসেঙ্গে। 

জয়ের দিকেই এগিয়ে যাচ্ছিল সাইফ। কিন্তু অতিরিক্ত সময়ে বক্সের মধ্যে পুলিশের ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানিলো অগুস্তোকে সাইফের ডিফেন্ডার রিয়াদুল হাসান ফাউল করলে ম্যাচ নাটকীয় মোড় নেয়। ফাউলে পেনাল্টি পায় পুলিশ। স্পট কিক থেকে শট নিয়ে সমতায় ফেরান আফগান স্ট্রাইকার শরিফি।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭