কালার ইনসাইড

সালতামামি ২০২১: বিয়ে করেছেন যেসব তারকারা


প্রকাশ: 26/12/2021


Thumbnail

বিদায়ের দ্বারপ্রান্তে ২০২১। দুয়ারে নতুন বছর। করোনার প্রকোপ কিছুটা কাটিয়ে ফের নিয়মিত জীবনে ফিরেছেন মানুষ।  বিনোদন জগতের জন্য এ বছরটি ছিল বেশ ঘটনাবহুল। বিভিন্ন ছবি এবং স্টারদের বিভিন্ন চাঞ্চল্যকর ঘটনা শিরোনামে উঠে এসেছে। বিভিন্ন পার্টি, বিয়ের প্রস্তুতি, বিবাহ বিচ্ছেদ, ইন্ডাস্ট্রিতে নতুন মুখ প্রভৃতিতে বেশ সরগরম ছিল শোবিজ অঙ্গন। আর এইসব কিছু নিয়ে বাংলা ইনসাইডারের পাঠকদের জন্য আজকের আয়োজন।

হাবিব ওয়াহিদ

চলতি বছরের শুরুতেই বিয়ের খবর দেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদ। ১২ জানুয়ারি আফসানা চৌধুরী শিপাকে বিয়ে করেন তিনি। এটি তার তৃতীয় বিয়ে। হাবিবের স্ত্রী শিপা ইডেন মহিলা কলেজের মার্কেটিং বিভাগের ছাত্রী। পপস্টার ফেরদৌস ওয়াহিদের পুত্র হাবিব ২০০৩ সালে প্রথম বিয়ে করেন লুবায়নাকে। সে বিয়ে বেশিদিন টেকেনি। এরপর হাবিব ২০১১ সালের ১২ অক্টোবর (মঙ্গলবার) পারিবারিক পছন্দে বিয়ে করেন চট্টগ্রামের মেয়ে রেহানকে। সে সংসারও ভেঙে যায় ২০১৭ সালের ১৯ জানুয়ারি। এরপর চলতি বছরের শুরুতে তৃতীয় বিয়ের পিঁড়িতে বসেন এই গায়ক।

জিয়াউল ফারুক অপূর্ব

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। গেল বছর তার দ্বিতীয় স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়। এরপর বেশ একাই ছিলেন তিনি। তার ভক্ত-অনুরাগীরা আগ্রহী ছিলেন কবে আবার বিয়ে করবেন তিনি। তবে ভক্ত ও সংবাদমাধ্যমকে ফাঁকি দিয়ে চলতি বছরের সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে বিয়ের পরিকল্পনা করেন তিনি। তবে ১ সেপ্টেম্বর (বুধবার) দিবাগত রাতে একটি অনলাইন গণমাধ্যমে ‘তৃতীয় বিয়ের পিঁড়িতে অপূর্ব!’ —এমন শিরোনামে সংবাদ প্রকাশ হলে পরের দিন সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে তৃতীয় বিয়ের কথা স্বীকার করতে বাধ্য হন অপূর্ব। এরপর ২ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) দুই পরিবারের উপস্থিতিতে আমেরিকা প্রবাসী শাম্মা দেওয়ানকে বিয়ে করেন এই অভিনেতা।

শাম্মার এটি দ্বিতীয় বিয়ে। প্রথম স্বামীর সঙ্গে ডিভোর্স হয়ে যাওয়ার পর তিনি নিঃসঙ্গ ছিলেন। কিন্তু বিয়ের কিছুদিন আগে অপূর্বর সঙ্গে তার প্রেম-প্রণয় গড়ে ওঠে। সেই থেকেই তিনি অপূর্বর সঙ্গে পরিণয়ের সম্পর্কে আবদ্ধ হয়েছিলেন। তার ১৩ বছর বয়সী একটি পুত্র সন্তান রয়েছে বলে বিশ্বস্ত সূত্রে জানা গেছে। যদিও এ ব্যাপারে উভয়ই মুখে কুলুপ এঁটেছেন।

এর আগে ২০১০ সালের ১৯ আগস্ট পালিয়ে গিয়ে অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব। যদিও এর পরের বছরের ফেব্রুয়ারিতেই ডিভোর্স হয়ে যায় তাদের। ওই বছরের ১৪ জুলাই অপূর্ব পারিবারিকভাবে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন। অপূর্ব-অদিতি দম্পতির আয়াশ নামের একটি পুত্র সন্তান আছে। গত বছর নাজিয়া হাসান অদিতির সঙ্গে ভেঙে যায় অপূর্বর দ্বিতীয় সংসার। ব্যক্তিগত কারণ দেখিয়ে দীর্ঘ ৯ বছরের সংসার জীবনের ইতি টানেন এই তারকা অভিনেতা। ২০২০ সালের ১৭ মার্চ করোনা মহামারির মধ্যে ফেসবুক পাতায় লিখে বিচ্ছেদের কথা জানান নাজিয়া হাসান অদিতি। বর্তমানে আয়াশ মায়ের কাছেই থাকছেন।

নাজমুন মুনিরা ন্যানসি

আবারও জীবনের নতুন অধ্যায় শুরু করলেন কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি। গীতিকবি মহসীন মেহেদীকে বিয়ে করেন তিনি। আগস্টের শেষের দিকে দুইয়ে মিলে এক হন তারা। গানের সুবাদে মহসীন মেহেদীর সঙ্গে ন্যানসির পরিচয় আগে থেকেই ছিল। গত বছর মহসীনের লেখা ‘এমন একটা মন’ শিরোনামের একটি গানে কণ্ঠ দেন এই গায়িকা। এরপর থেকেই দুজনের মধ্যে হৃদ্যতা গড়ে ওঠে। এটি ন্যানসির তৃতীয় বিয়ে। এর আগে ২০১৩ সালের ৪ মার্চ নাজিমুজ্জামান জায়েদকে বিয়ে করেছিলেন গায়িকা। তারও আগে ২০০৬ সালে ভালোবেসে তিনি বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। ২০১২ সালের ২৪ মে তাদের বিচ্ছেদ হয়।

সংগীতশিল্পী পুতুল 

সংগীতশিল্পী সাজিয়া সুলতানা পুতুল ১৪ এপ্রিল রাতে ঘরোয়া আয়োজনে দ্বিতীয়বার বিয়ে করেন। তার বর সৈয়দ রেজা আলী অস্ট্রেলিয়ার এটি ব্যাংকে কর্মরত এবং তিনি গিটারিস্টও। এর আগে ২০১৯ সালের ২০ মার্চ কানাডা প্রবাসী আলোকচিত্রী ইসলাম নুরুলের সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হন পুতুল। মত ও আদর্শিক মিল না হওয়ায় ক’দিনের মধ্যেই দূরত্ব বাড়তে থাকে তাদের। একই বছর সেটা চূড়ান্ত রূপ নেয় বিচ্ছেদে। তবে বিষয়টি প্রকাশ্যে আসে তাদের বাগদানের দুই বছর পূর্তির আগে এ বছরের ১৪ মার্চ।

মাহিয়া মাহি

চুপিসারে দীর্ঘদিন প্রেম করার পর চলতি বছর তৃতীয় বিয়ের খবর দেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। শুরুতে প্রেম-বিয়ে নিয়ে অস্বীকার করলেও পূর্ব ঘোষণা অনুযায়ী চলতি বছরের ১৩ সেপ্টেম্বর (সোমবার) মধ্য রাতে রাকিব সরকারের সাথে একটি ছবি শেয়ার করে বিয়ের কথা জানান মাহি।

তার স্বামীর নাম রাকিব সরকার। তিনি ব্যবসায়ী ও গাজীপুরের এক রাজনৈতিক পরিবারের সন্তান। তিনি নিজেও রাজনীতির সঙ্গে জড়িত। এটি মাহির তৃতীয় বিয়ে হলেও রাকিবের দ্বিতীয় বিয়ে। রাকিবের আগের ঘরে এক ছেলে ও এক মেয়ে আছে। রাকিব তার প্রথম স্ত্রী স্বপ্না আক্তারকে ডিভোর্স না দিয়েই বিয়ে করেন মাহিকে।

২০১৬ সালের ২৫ মে জমকালো আয়োজনে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহিয়া মাহি। চলতি বছরের ২৪ মে তাদের পঞ্চম বিবাহবার্ষিকীর আগমুহূর্তে মাহি জানান, একসঙ্গে থাকছেন না আর তারা। অন্যদিকে, প্রথম স্বামী অপুও জানান তাদের মধ্যে বিচ্ছেদ ঘটেছে। তার পরই তৃতীয় বিয়ের খবর প্রকাশ্যে আনেন এই অভিনেত্রী।

তারও আগে ২০১৫ সালের ১৫ মে কাজী মো. সালাউদ্দিন ম্যারেজ রেজিস্টারের মাধ্যমে শাওন নামের একজনকে বিয়ে করেন মাহি। ২০১৬ সালে অপুকে বিয়ের পর শাওনের সাথে বিয়ের বিষয়টি আলোচনায় আসে। শাওনের সাথে মাহির ছবিও ফাঁস হয়। তখন মাহি সাইবার ক্রাইমে মামলা করেন। তবে সেই মামলার প্রতিবেদনে শাওনের সাথে মাহির বিয়ের প্রমাণ পাওয়া যায়।

বিদ্যা সিনহা মিম

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। দীর্ঘ ক্যারিয়ারে বেশকিছু দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। প্রায়ই তাকে প্রশ্নের মুখোমুখি হতে বিয়ে করছেন কবে। তাই সবার প্রশ্ন থেকে এড়াতে চলতি বছর দিলেন নতুন খবর। ১০ নভেম্বর (বুধবার) মিমের জীবনে একটি বিশেষ দিন। আর এই বিশেষ দিনে বিশেষ খবর দিলেন নায়িকা। জন্মদিনে বাগদান করেন মিম। তার হবু স্বামীর নাম সনি পোদ্দার। তিনি একটি বেসরকারি ব্যাংকে কর্মরত। সনির সঙ্গে পরিচয় ৬ বছর আগে। মিমের বান্ধবী অর্নির মাধ্যমে সনির সঙ্গে পরিচয়। তারপর বন্ধুত্ব হয়। সেখান থেকে প্রেম। এরপর নিজের পছন্দের ছেলেকে পরিবারের সঙ্গে পরিচয় করিয়ে দেন মিম। বাবা-মা রাজি হওয়ায় বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। খুব শিগগিরই তাদের বিয়ের অনুষ্ঠান হবে।

ইলিয়াস-সুবাহ

অবশেষে গুঞ্জনই সত্য হলো। চলতি বছরের শেষে এসে বিয়ে করেন সঙ্গীতশিল্পী ইলিয়াস হোসেন ও নবাগত নায়িকা শাহ হুমায়রা সুবাহ। সবার চোখ ফাঁকি দিয়ে চুপিসারে নভেম্বরে তারা বিয়ে করেছেন। বনানীতে সুবাহর বাসায় সীমিত পরিসরে কাছের মানুষদের নিয়ে বিয়ের অনুষ্ঠান হয়। একটি অনলাইন গণমাধ্যমেকে বিয়ের কথা স্বীকার করেছেন সুবাহ নিজেই। ইলিয়াস ও সুবাহ এখন একসঙ্গেই সংসার পেতেছেন রাজধানীর বনানী এলাকায়। শিগগিরই তারা গোপন বিয়ের খবর প্রকাশ্যে আনবেন বলে জানা গেছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭