ইনসাইড গ্রাউন্ড

অ্যাশেজে ইংল্যান্ড দলে করোনার হানা


প্রকাশ: 27/12/2021


Thumbnail

বিশ্বজুড়ে বেড়ে চলেছে করোনার সংক্রমণ। এবার করোনা হানা দিল অ্যাশেজেও। অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের মধ্যকার মর্যাদার এই লড়াইয়ে থাকা ইংল্যান্ডের বহরেই মিললো করোনাভাইরাস। ইংল্যান্ডের দুজন সাপোর্ট স্টাফ এবং পরিবারের দুই সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। যে কারণে সোমবার ম্যাচের দ্বিতীয় দিনের খেলা শুরু হয়েছে ত্রিশ মিনিট পর। প্রথমে ধারণা করা হচ্ছিল, হয়তো ম্যাচটিই পণ্ড করে দেওয়া হবে। তবে তা হয়নি। ইংল্যান্ডের খেলোয়াড় ও ড্রেসিংরুমের স্টাফদের র‍্যাপিড অ্যান্টিজেন টেস্ট করিয়ে খেলার ছাড়পত্র দেওয়া হয়েছে।

অন্যদিকে করোনায় আক্রান্ত হওয়া চারজনকে রাখা হয়েছে আইসোলেশনে। সংবাদ বিবৃতিতে ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে, আজকের খেলা শেষে পিসিআর টেস্ট করা হবে পুরো ইংল্যান্ড দলকে। এছাড়া ম্যাচের বাকিটা সময় বাড়তি সতর্কতা অবলম্বন করতে হবে দুই দলকেই।

উল্লেখ্য, শুধু ইংল্যান্ড দলেই নয় অস্ট্রেলিয়ান টেলিভিশন ব্রডকাস্টার চ্যানেল সেভেনের দুজন সদস্যও কোভিড পজিটিভ হয়েছেন। অস্ট্রেলিয়ান কিংবদন্তি রিকি পন্টিং, ইংলিশ কিংবদন্তি ইয়ান বোথামসহ মূল ধারাভাষ্য দলের সবাইকে আইসোলেশনে রাখা হয়েছে। পিসিআর পরীক্ষায় নেগেটিভ না হওয়া পর্যন্ত তাদেরকে আইসোলেশনে থাকতে হবে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭