কালার ইনসাইড

অন্তঃসত্ত্বা সুবাহ!


প্রকাশ: 28/12/2021


Thumbnail

সম্প্রতি বিয়ে করছেন ক্রিকেটার নাসির হোসেনের সাবেক প্রেমিকা সুবাহ ও সংগীত শিল্পী ইলিয়াস হুসেন। ইলিয়াসের এটি তৃতীয় বিয়ে। 

বেশ অনেক দিন ধরেই ইলিয়াস ও সুবাহ'র প্রেমের গুঞ্জন উঠেছিল। তবে তারা বরাবরই নিজেরা ভালো বন্ধু বলে দাবি করেছেন। কিন্তু অবশেষে নিজেরাই সব কিছুর উত্তর দিলেন। সুবাহ জানিয়ে দিয়েছেন দুই মাস হলো তারা বিয়ে করেছেন। ইলিয়াসের ক্যারিয়ারের কথা ভেবেই এতদিন কাউকে বলেনি।

এদিকে, ইলিয়াসের দ্বিতীয় স্ত্রীর সাথে ইলিয়াসের কথোপকথনের একটি অডিও বাংলা ইনসাইডারের কাছে আসলে তাতে শোনা যায় ফাঁদে ফেলে সুবাহ বিয়ে করেছেন ইলিয়াসকে। বিষয়টি নিয়ে বাংলা ইনসাইডারে সংবাদ প্রকাশ হলে ইলিয়াস বিভিন্ন গণমাধ্যমে জানান, তিনি সুবাহ'র কথা মতই তার সাবেক স্ত্রীর সাথে কথা বলেছেন। তবে তার বক্তব্য যে মিথ্যা ছিলো সেটার প্রমাণ মিলে সুবাহ'র এক লাইভে। 

গতকাল রাতে সুবাহ তার ফেসবুক আইডি থেকে একটি লাইভ করেন যেখানে দেখা যায় ইলিয়াসের সাথে ত্র বেশ বাকবিতণ্ডা চলছে। এমনি কি তিনি বলছেন তার আড়ালে কেন ইলিয়াস তার সাবেক স্ত্রীর সাথে কথা বলেন এবং মিথ্যা কথা বলে চলছেন? 

এদিকে বাংলা ইনসাইডারের অনুসন্ধানে বের হয়ে এসেছে আরও এক চমকপ্রদ ঘটনা। বিভিন্ন মাধ্যম থেকে জানা গেছে, অন্তঃসত্ত্বা সুবাহ! তবে এ বিষয়ে ইলিয়াস ও সুবাহ'র দুজনের কেউই এখনো মুখ খুলেননি। 

গতকাল সোমবার রাতে একটি ভিডিও পোস্ট করেছেন সুবাহ। যেখানে দেখা যাচ্ছে বিয়ের পর ইলিয়াস ও সে দুজন দুজনকে মালা পরিয়ে দিচ্ছেন। সেই ভিডিওতে সুবাহ'র শারীরিক কিছু পরিবর্তনও লক্ষ করা যাচ্ছে। আর এরপর থেকেই অনেকেই দুইয়ে দুইয়ে চার মেলানোর চেষ্টা করছেন। শুধু তাই নয় সুবাহ নিজেও একটি গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে বলেছেন নতুন বছরই মা হবেন তিনি।

উল্লেখ্য, নবাগত নায়িকা সুবাহ ছয়টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তবে এখন পর্যন্ত তার অভিনীত কোনো সিনেমা মুক্তি পায়নি।

অন্যদিকে, ইলিয়াস হোসাইন ‘না বলা কথা’, ‘আমার ভিতর’, ‘এক পলকে’, ‘নীল নয়না’, ‘সারাটি জীবন’, ‘শোন একটা কথা বলি’ গানগুলোর মাধ্যমে শ্রোতামহলে তুমুল জনপ্রিয়তা পান।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭