কালার ইনসাইড

হাসপাতালে ভর্তি নায়িকা শাবনূর


প্রকাশ: 29/12/2021


Thumbnail

করোনায় আক্রান্ত  হয়ে  হাসপাতালে ভর্তি হয়েছেন ঢাকাই চলচ্চিত্রের দর্শকপ্রিয় অভিনেত্রী শাবনূর। বর্তমানে হাসপাতালে চিকিৎসকের তত্ত্বাবধানে রয়েছে তিনি। 

বুধবার (২৯ ডিসেম্বর) বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন অভিনেত্রীর বোন ঝুমুর।

তিনি জানান, গত সপ্তাহ থেকে জ্বর ছিল। এরপর তার করোনা টেস্ট করালে করোনা পজিটিভ আসে। এরপর বাসায় আইসোলেটেড ছিল। কিন্তু হঠাৎ করেই আজ একটু সমস্যাবোধ করলে অ্যাম্বুলেন্স কল করে হাসপাতালে ভর্তি হন। 

উল্লেখ্য, বাংলা সিনেমার এক উজ্জ্বল অধ্যায়ের নাম শাবনূর। রূপে, গুণে আর অভিনয়ে মাতিয়েছেন দুই দশক। নব্বই দশক থেকে দাপটের সঙ্গে অভিনয় করেছেন এই অভিনেত্রী। ঢাকাই সিনেমায় অভিষেকের পর দেশের প্রথম সারির নায়িকা হিসেবে নিজের দ্যুতি ছড়ান এই চিত্রনায়িকা।

নব্বই দশক থেকে ২০১০, টানা অভিনয় করেন শাবনূর। ১৯৯৩ সালে প্রয়াত নির্মাতা এহতেশামের ‘চাঁদনী রাতে’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে তার। ১৯৯৪ সালে জহিরুল হকের ‘তুমি আমার’ চলচ্চিত্রে সালমান শাহ’র বিপরীতে প্রথম অভিনয় করেন শাবনূর। এই চলচ্চিত্রটির পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি এই অভিনেত্রীকে। একের পর এক সুপারহিট চলচ্চিত্র উপহার দিয়েছেন ঢালিউডের এই ‘স্বপ্নের নায়িকা’।

সালমান-শাবনূর জুটি বেঁধে ১৪টি সিনেমায় অভিনয় করেন। যার প্রতিটিই দর্শকপ্রিয়তা পায়। সালমানের মৃত্যুর পর চিত্রনায়ক রিয়াজ, ফেরদৌস, মান্না ও শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হয়েছেন শাবনূর।  ২০১২ সালের ২৮ ডিসেম্বর ব্যবসায়ী অনিক মাহমুদ হৃদয়ের সঙ্গে ঘর বাঁধেন শাবনূর। তবে বনিবনা না হওয়ায় ২০২০ সালের ২৬ জানুয়ারি তাদের বিচ্ছেদ হয়।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭