ইনসাইড বাংলাদেশ

সিরাজগঞ্জে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষ, আহত ১৫


প্রকাশ: 30/12/2021


Thumbnail

সিরাজগঞ্জে বিএনপির সমাবেশকে কেন্দ্র করে সংঘর্ষে জড়িয়েছে আওয়ামী লীগ ও বিএনপি। একদিকে বিএনপির সমাবেশ চলছে অন্যদিকে আওয়ামীলীগ-বিএনপির সংঘর্ষ চলছে। এতে অন্তত ১৫ জন আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় পাওয়া যায়নি।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দুপুর দুইটার দিকে ইসলামিয়া কলেজ মাঠে বিএনপি আয়োজিত সমাবেশ মিছিল নিয়ে আসার পথে শহরের জেসি রোডস্থ এলাকায় আওয়ামী লীগ কর্মীরা ইটপাটকেল নিপেক্ষ করলে এ সংঘর্ষ বেঁধে যায়। 

সমাবেশস্থলের পাশেই একটি সেতুর দুই প্রান্ত দুই দলের নেতা-কর্মীরা অবস্থান নিয়েছেন। থেমে থেমে চলছে ধাওয়া-পাল্টা ধাওয়া। সংঘর্ষ উভয়পক্ষের ইটপাটকেল  নিক্ষেপ ও ধাওয়া পাল্টা ধাওয়া দুপক্ষের বেশ কয়েকজন আহত হয়েছে। সংঘর্ষে জেসি রোড ও বিএ কলেজ রোড এলাকায় রণক্ষেত্র পরিণত হয়েছে। বর্তমানেও দুপক্ষের সংঘর্ষ চলছে। সংঘর্ষ চলাকালে পুলিশকে নীরব ভূমিকা পালন করতে দেখা গেছে।

স্থানীয়রা জানান, খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে সমাবেশ আহ্বান করে জেলা বিএনপি। সমাবেশে আসার পথে কলেজ রোড এলাকায় মিছিলে বাধা দেন আওয়ামী লীগ নেতাকর্মীরা। এসময় দুইপক্ষের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ বাধে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭