কালার ইনসাইড

পাতার ঘরে সংসার পেতেছেন নাঈম-শাবনাজ!


প্রকাশ: 30/12/2021


Thumbnail

রূপালী পর্দায় সফল জুটি শাবনাজ-নাঈম ‘চাঁদনী’- ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে লক্ষ দর্শকদের হৃদয়ে আজও চির জাগরূক হয়ে আছেন। তাদের অধিকাংশ চলচ্চিত্র ব্যবসাসফল। আবার বাস্তব জীবনেও তারা সফল জুটি।

অভিনয় করতে গিয়ে প্রেম, তারপর দুজন বিবাহবন্ধনে আবদ্ধ হন। এই তারকা দম্পতি চলচ্চিত্র থেকে বিদায় নিয়েছেন অনেক আগেই। এখন সংসার নিয়েই ব্যস্ত তারা। মাঝেমধ্যে অবসর কাটাতে দুজন গ্রামে ছুটে যান। 

এবার গ্রামে গিয়ে শিশুদের বানানো পাতার ঘর দেখে মুগ্ধ হয়েছেন শাবনাজ-নাঈম। সেই ঘরে শাবনাজের কোলে মাথা রেখে নির্ভার হয়েছেন নাঈম। এটি তার ভালোবাসার বহিঃপ্রকাশ। হঠাৎ দেখে মনে হবে সিনেমার কোনো দৃশ্য। 

নাঈম শাবনাজ যৌথ ফেইসবুক একাউন্টে ছবিটি আপলোড করেছেন। সেখানে এমন দৃশ্য দেখা গেছে। ছবির ক্যাপশনে তারা লিখেছেন: ‘গ্রামের বাচ্চারা গাছের পাতা দিয়ে খেলার জন্য কি সুন্দর ঘর বানিয়েছে, সে ঘরে আমরা দুইজন।’ 

পরিচালক এহতেশামের ‘চাঁদনী’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় একসঙ্গে পা রাখেন নাঈম ও শাবনাজ। এরপর ‘দিল’, ‘জিদ’, ‘অনুতপ্ত’, ‘সোনিয়া’, ‘সাক্ষাৎ’, ‘টাকার অহংকার’, ‘ফুল আর কাঁটা’, ‘চোখে চোখে’সহ অনেক জনপ্রিয় চলচ্চিত্র উপহার দেন এই জুটি।অভিনয় ক্যারিয়ারে তারা জুটি বেঁধে ২১টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তাদের একসঙ্গে অভিনীত শেষ চলচ্চিত্রের নাম ‘ঘরে ঘরে যুদ্ধ’। ১৯৯৪ সালে মুক্তি পায় এটি। নাঈম-শাবনাজ পর্দা থেকে হারিয়ে গেলেও দর্শকের হৃদয়ে এখনো অমলিন।
 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭