ইনসাইড পলিটিক্স

‘কারা কারা সংলাপে যাচ্ছে তা গভীরভাবে পর্যবেক্ষণ করছে দেশের মানুষ’


প্রকাশ: 31/12/2021


Thumbnail

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বর্তমানে বাংলাদেশের প্রেসিডেন্ট নির্বাচন কমিশন গঠন নিয়ে যে সংলাপের ডাক দিয়েছেন তা আগামী নির্বাচনে আওয়ামী লীগের ভোট ডাকাতি করে ক্ষমতায় আসার প্রস্তুতির প্রথম পর্ব। বিএনপি এ ভোট ডাকাতির প্রস্তুতি পর্বের সংলাপে যাবে না। তবে কারা কারা এ ভোট ডাকাতির প্রস্তুতির সংলাপে যাচ্ছে তা গভীরভাবে পর্যবেক্ষণ করছে দেশের মানুষ। 

গতকাল বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বিকেলে লক্ষ্মীপুর জেলা আউটার স্টেডিয়াম মাঠে খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে দেশব্যাপী আন্দোলনের অংশ বিশেষ জেলা বিএনপি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

জেলা বিএনপি’র আহ্বায়ক ও কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি’র সভাপতিত্বে সদস্য সচিব সাহাবুদ্দিন সাবু ও যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট হাছিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে অন্যন্যে মধ্যে উপস্থিত ছিলেন চেয়ারপার্সনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, বিএনপি নেতা এবিএম আশরাফ উদ্দিন নিজান, জালাল আহাম্মেদ মজুমদার, হারুনুর রশিদ ভিপি।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭