ইনসাইড গ্রাউন্ড

এবার করোনায় আক্রান্ত ক্রিকেটার ট্রাভিস হেড


প্রকাশ: 31/12/2021


Thumbnail

চলমান অ্যাশেজ থেকে একের পর এক করোনার দুঃসংবাদ আসছে। একদিন আগেই করোনা পজিটিভ হয়ে অ্যাশেজ থেকে ছিটকে গেছেন ম্যাচ রেফারি ডেভিড বুন। এবার করোনায় আক্রান্ত হলেন অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার ট্রাভিস হেড।

মেলবোর্ন থেকে অস্ট্রেলিয়া দলের সঙ্গে সিডনিতে যাওয়ার আগে করোনা পজিটিভ হয়েছেন হেড। যার কারণে পুরো দলের যাত্রাই পিছিয়ে গেছে। করোনার শঙ্কায় বাড়তি খেলোয়াড় হিসেবে মিচেল মার্শ, নিক ম্যাডিনসন ও জন ইংলিসকে দলের সঙ্গে যুক্ত করেছে অস্ট্রেলিয়া। এক বিবৃতিতে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) জানিয়েছে, আজ শুক্রবার সকালে দুই দলের সবার নিয়মিত পিসিআর পরীক্ষাতেই পজিটিভ হয়েছেন হেড। তবে, তাঁর তেমন কোনো উপসর্গ নেই। আপাতত মেলবোর্নেই আইসোলেশনে থাকবেন তিনি।

এর আগে গতকাল বৃহস্পতিবার এক বিবৃতিতে বুনের করোনায় আক্রান্তের খবর নিশ্চিত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। আপাতত আগামী ১০ দিনের জন্য কোয়ারেন্টাইনে থাকবেন বুন। আগামী বুধবার শুরু হতে যাওয়া চতুর্থ টেস্টে বুনের জায়গায় দায়িত্ব পালন করবেন স্টিভ বার্নার্ড।

অ্যাশেজের তৃতীয় টেস্ট থেকেই করোনার প্রভাব নাড়া দিচ্ছে। বক্সিং ডে টেস্টে দুদলের সবাইকে র‌্যাপিড পরীক্ষায় নেগেটিভ হয়ে খেলায় অংশ নিতে হয়। এরপর শোনা যায়, ইংল্যান্ডের তিনজন সাপোর্ট স্টাফ ও চারজন পরিবারের সদস্য কোভিড-১৯ পজিটিভ হয়েছেন। সবাইকে ১০ দিনের জন্য আইসোলেশনে রাখা হয়েছে। এমনকি আইসোলেশেনের কারণে কোচ ক্রিস সিলভারউডকেও পরের টেস্টে পাচ্ছে না ইংল্যান্ড।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭