ইনসাইড গ্রাউন্ড

করোনায় বিপর্যস্ত বিগ ব্যাশ, এক দলের ১৫ ক্রিকেটার আক্রান্ত


প্রকাশ: 31/12/2021


Thumbnail

হুট করে হু হু করে করোনা বাড়ছে অস্ট্রেলিয়ায়। এর প্রভাব পড়েছে বিগ ব্যাশ লিগেও। এর মধ্যে শুধু মেলবোর্ন স্টার্সেরই ১৫ সদস্যের দেহে করোনার উপস্থিতি মিলেছে।

করোনার কারণে বিশ্বের অন্যতম সতর্ক দেশ অস্ট্রেলিয়া। বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়া জাতীয় দলের কড়াকড়ির স্মৃতি এখনও তরতাজা। অস্ট্রেলিয়ার জনপ্রিয় টি-টোয়েন্টি লিগ বিগ ব্যাশ হচ্ছিল স্বাস্থ্যবিধি মেনে।

তবে স্বাস্থ্যবিধি মানা সত্ত্বেও প্রবেশ ঘটেছে করোনার। শুধু তা-ই নয়, হু হু করে ছড়িয়ে পড়েছে খেলোয়াড় ও স্টাফদের মধ্যে। এতে বিগ ব্যাশ লিগ সম্পন্ন করা নিয়ে শঙ্কা জেগেছে।

একজন স্টাফ করোনা আক্রান্ত হওয়ায় মেলবোর্ন স্টার্স ও পাত্থ স্কচার্সের মধ্যকার ম্যাচ স্থগিত করা হয়। তবে এরপর যে এত বড় খবর আসবে, তার জন্য হয়ত প্রস্তুত ছিল না অস্ট্রেলিয়া। অ্যাডিলেড স্ট্রাইকার্স ও মেলবোর্ন স্টার্সের মধ্যকার ম্যাচের আগে ম্যাচ সংশ্লিষ্ট ১৯ জনের দেহে করোনা মিলেছে।

এর মধ্যে আছেন সিডনি থান্ডারের ৪ ক্রিকেটার এবং মেলবোর্ন স্টার্সের ৭ ক্রিকেটার ও ৮ স্টাফ। করোনা পজিটিভ শনাক্ত হওয়া প্রত্যেককে আইসোলেশনে পাঠানো হয়েছে। তারা নিশ্চিতভাবেই দলের পরবর্তী দুটি ম্যাচে অনুপস্থিত থাকছেন। করোনা নেগেটিভ হওয়া সাপেক্ষে আইসোলেশন থেকে মিলবে মুক্তি।

অস্ট্রেলিয়ায় চলমান অ্যাশেজেও দফায় দফায় হানা দিচ্ছে করোনা। করোনায় আক্রান্ত হয়েছেন অস্ট্রেলীয় ক্রিকেটার ট্রাভিস হেডও। ফলে সিরিজের চতুর্থ টেস্টে অংশ নেওয়া হচ্ছে না তার।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭