কালার ইনসাইড

ভালো নেই সোহেল রানা, শারীরিক অবস্থার অবনতি


প্রকাশ: 02/01/2022


Thumbnail

চলচ্চিত্র অভিনেতা, পরিচালক ও প্রযোজক সোহেল রানার শারীরিক অবস্থা আগের চেয়ে অবনতির দিকে। তার পরিবারের পক্ষ থেকে এ তথ্য জানিয়েছেন সোহেল রানার ছেলে পরিচালক মাশরুর পারভেজ।

চিকিৎসকের বরাত দিয়ে মাশরুর বলেন, 'বাবার অবস্থা গতকালের চেয়ে আরও খারাপ। চিকিৎসকরা একটি ইনজেকশন আনার জন্য বলেছেন। অনেক জায়গায় যোগাযোগের পর গত শনিবার সন্ধ্যায় ইনজেকশনটি হাতে পাই। সবাই বাবার জন্য দোয়া করবেন।'

বাবার অসুস্থের খবর পেয়ে  গত বৃহস্পতিবার যুক্তরাজ্য থেকে বাংলাদেশে এসেছেন মাশরুর পারভেজ। 

গত ২৫ ডিসেম্বর রাতে  ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় সোহেল রানাকে। তার আগে  বেশ কয়েকদিন  জ্বর ও কাশিতে ভুগছিলেন তিনি। এরপর চিকিৎসকের পরামর্শে হাসপাতালে গিয়ে পরীক্ষা করালে তার করোনা পজিটিভ আসে।

চাষী নজরুল ইসলাম পরিচালিত বাংলাদেশের প্রথম পূর্ণাঙ্গ মুক্তিযুদ্ধের চলচ্চিত্র 'ওরা ১১ জন' ছবির প্রযোজনা দিয়ে চলচ্চিত্র জগতে প্রবেশ করেন মাসুদ পারভেজ। ১৯৭৩ সালে কাজী আনোয়ার হোসেনের বিখ্যাত কাল্পনিক চরিত্র মাসুদ রানার একটি গল্প অবলম্বনে 'মাসুদ রানা' ছবির নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন এবং সোহেল রানা নাম নেন তিনি। একই ছবির মাধ্যমে তার পরিচালক হিসেবেও যাত্রা শুরু হয়।

সোহেল রানা তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। ২০১৯ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আজীবন সম্মাননা পান এই মুক্তিযোদ্ধা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭