কালার ইনসাইড

নতুন বছর বুবলী-সিয়ামকে নিয়ে রাফির ‘টান’


প্রকাশ: 02/01/2022


Thumbnail

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের নায়িকা বুবলী। ইতোমধ্যে এক ডজন সিনেমায় কাজ করেছেন তিনি।  অন্যদিকে হালের দর্শকপ্রিয় নায়ক সিয়াম আহমেদ। এবার এই দুই তারকা একসাথে ওয়েব ফিল্মে কাজ করতে যাচ্ছেন। 

সিনেমাটির নাম ‘টান’। নির্মাণ করছেন তরুণ নির্মাতা রায়হান রাফি। এরইমধ্যে শুরু হয়েছে শুটিং। ঢাকার ভেতরেই চলছে চিত্রায়ন। তাতে অংশ নিচ্ছেন বুবলী ও সিয়াম দু’জনেই।

সিয়াম এর আগে ওয়েব ফিল্মে কাজ করলেও বুবলীর জন্য এটিই প্রথম। তাই উচ্ছ্বাস, আগ্রহ একটু বেশিই বটে। তিনি বলেন, ‘গল্প, পরিচালক ও সহশিল্পী দেখেই কাজটি করছি। প্রস্তাব পেয়ে সবকিছু জানার পর দেখলাম ভালো কাজের একটি ফুল প্যাকেজ এই প্রজেক্ট।’

এদিকে রোববার (২ জানুয়ারি) সকালে সোশ্যাল মিডিয়ায় একটি ছবির মাধ্যমে নতুন কাজের ইঙ্গিত দেন সিয়াম। গাড়িতে তোলা সেই ছবির ক্যাপশনে অভিনেতা লেখেন, ‘২০২২-এর প্রথম শুটিং। সারপ্রাইজ আসছে।’

বোঝা গেল, সিয়ামের সেই সারপ্রাইজের নাম বুবলী। জানা গেছে, আগামী ১০ জানুয়ারি পর্যন্ত শুটিং চলবে। এতে সিয়াম-বুবলীর সঙ্গে আরও থাকছেন সোহেল মণ্ডল, নীলাঞ্জনা নীলা প্রমুখ। ওয়েব প্ল্যাটফর্মের জন্য নির্মিত হলেও সিনেমাটি প্রেক্ষাগৃহেও মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭