ইনসাইড পলিটিক্স

অব্যাহতির বিষয়ে যা বললেন তৈমুর আলম খন্দকার


প্রকাশ: 03/01/2022


Thumbnail

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী বিএনপি নেতা তৈমুর আলম খন্দকার বলেছেন, এ বিষয়ে দল থেকে এখনও আমাকে কিছু জানায়নি। যদি এটা সত্য হয়ে থাকে, আলহামদুলিল্লাহ। আমি মনে করি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান একটা সময়োচিত সিদ্ধান্ত নিয়েছেন। তিনি আমাকে জনগণের জন্য মুক্ত করে দিয়েছেন। এখন আমি রিক্সাওয়ালা ঠেলা গাড়িওয়ালাদের তৈমুর রিক্সাওয়ালা ঠেলাওয়ালাদের কাছে ফিরে যাবো। আমি জনমানুষের তৈমুর গণমানুষের কাছে ফিরে যাবো। 

সোমবার (৩ জানুয়ারি) বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পদ থেকে তৈমুরকে অব্যাহতির বিষয়ে সাংবাদিকরা জানতে চাইলে এ কথা জানান তিনি। 

তিনি বলেন, আমার ভাগ্যের মালিক একমাত্র আল্লাহ। অন্য কেউ আমার ভাগ্যের মালিক এটা আমি বিশ্বাস করি না। আপনারা জানেন আমি যেসব সংগঠন করি হকার, হোটেল শ্রমিক খেটে খাওয়া মানুষের সংগঠন করি। এই সংগঠনগুলো সিটি কর্পোরেশন বা পৌরসভার সঙ্গে সরাসরি সম্পৃক্ত। তাদের একটা দীর্ঘদিনের দাবি আমি পৌরসভা বা সিটি কর্পোরেশনের দায়িত্ব নেবো।

তিনি আরও বলেন, ২০১১ সালে দল নমিনেশন দিয়েছিল। সেবার দল সিদ্ধান্ত দিয়েছিল। তাদের সিদ্ধান্ত বাস্তবায়নে আমি নির্বাচন থেকে পাঁচ ঘণ্টা আগে সরে গেছি। আমি আজ পর্যন্ত আমার দলকে প্রশ্ন করিনি কেন আমাকে সরিয়ে দেয়া হলো, কেন প্রত্যাহার করা হলো।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭