ইনসাইড বাংলাদেশ

রাজধানীতে একই বাসা থেকে ৩ জনের মরদেহ উদ্ধার


প্রকাশ: 04/01/2022


Thumbnail

রাজধানী ঢাকার তুরাগ থানার চন্ডল ভোগ এলাকার টিন শেডের একটি বাসা থেকে দগ্ধ অবস্থায় তিন জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতদের মরদেহ এখনও ঘটনাস্থলে রয়েছে। সুরতহাল শেষে মরদেহগুলো ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হবে।

আজ মঙ্গলবার (৪ জানুয়ারি) সকালে তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান এ তথ্য নিশ্চিত করেছেন। নিহতরা হলেন মো. জাহাঙ্গীর (১৯), রুমা আক্তার (১৭) ও আফরিন (১৪)।
 
ওসি মেহেদী হাসান জানান, জানতে পেরেছি ভোর ৪টার দিকে চন্ডল ভোগের টিন শেডের একটি বাসায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় একই বাসার তিন জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আগুনে পুড়ে যাওয়ায় মরদেহের পরিচয় প্রাথমিকভাবে শনাক্ত করা যায়নি। তবে স্থানীয়দের মাধ্যমে জানা গেছে, নিহত দুই জন ভাই-বোন, অপরজন তাদের খালাতো বোন।

তিনি বলেন, নিহতদের মরদেহ এখনো ঘটনাস্থলে রয়েছে। সুরতহাল শেষে মরদেহগুলো ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।

এ বিষয়ে ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার খালেদা আক্তার জানান, চন্ডল ভোগের মানিক বস্তির সরুজ মিয়ার টিন শেডের একটি ঘরে আমরা ভোর ৪টা ২০ মিনিটে আগুল লাগার খবর পাই। আমাদের ৩টি ইউনিট ঘটনাস্থলে যায়। পরে ৫টা ২০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে।

তিনি বলেন, আগুন নিয়ন্ত্রণে আসার পর দুই কক্ষ বিশিষ্ট ঘরটিতে উদ্ধার অভিযান চালিয়ে তিন জনের দগ্ধ মরদেহ পাওয়া যায়।
 
প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শট-সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭