ইনসাইড টক

'খোকন মক্কেল হিসেবে ক্লায়েন্টের কাছে টাকা চেয়েছে'


প্রকাশ: 05/01/2022


Thumbnail

আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন প্রসঙ্গে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আমি সম্পূর্ণভাবে আশাবাদী। নারায়ণগঞ্জের সাধারণ ভোটাররা অত্যন্ত আনন্দ, উৎসাহ, উদ্দীপনার ভেতরে আছে। তারা নির্বিঘ্নে গিয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করবে। যার ভোট সে দিবে এবং এই ভোটের ভিত্তিতে নারায়ণগঞ্জের ভোটের ফলাফল নির্ধারণ হবে। 

আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনসহ বিভিন্ন বিষয় রাজপথ উত্তপ্ত হওয়ার শঙ্কা সহ বিভিন্ন বিষয় নিয়ে বাংলা ইনসাইডার এর সঙ্গে একান্ত আলাপচারিতায় এসব কথা বলেন জাহাঙ্গীর কবির নানক।

শামীম ওসমান বনাম সেলিনা হায়াৎ আইভি প্রসঙ্গে জানতে চাইলে জাহাঙ্গীর কবির নানক বলেন, শামীম ওসমানের সাথে সেলিনা হায়াৎ আইভির কি নিয়ে বিরোধ আছে সেটাই আমার বোধগম্য হয় না। তবে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ, মহানগর আওয়ামী লীগ সহ সকল সহযোগী সংগঠন এই নির্বাচনে মাননীয় নেত্রী শেখ হাসিনার প্রার্থী, নৌকার প্রার্থী সেলিনা হায়াৎ আইভির পক্ষে ঐক্যবদ্ধ। 

বিএনপির তৈমুর আলম খন্দকারকে দল থেকে অব্যাহতি দেয়া প্রসঙ্গে তিনি বলেন, তৈমুর আলম খন্দকারকে দল থেকে অব্যাহতি দেওয়াটা বিএনপির আর একটি কূটকৌশল মাত্র। কাজেই এই কূটকৌশল সম্পর্কে অবশ্যই নারায়ণগঞ্জবাসি সতর্ক হবেন এবং এই কূটকৌশল ভোটারদের ভোটের কাছে পরাজিত হতে বাধ্য। 

নির্বাচন নিয়ে নারায়ণগঞ্জবাসীর অনুভূতি কেমন, জানতে চাইলে তিনি বলেন, গত তিন সময়কাল যাবৎ সেলিনা হায়াৎ আইভি এই নারায়ণগঞ্জের মেয়রের দায়িত্ব পালন করে যাচ্ছেন। কাজেই সেলিনা হায়াৎ আইভী এই নারায়ণগঞ্জবাসীকে যে উন্নয়ন দিয়েছে এবং এই শেখ হাসিনা সরকার যে উন্নয়ন দিয়েছে, সেই উন্নয়নের ফসল নারায়ণগঞ্জের সাধারণ মানুষই পেয়েছে। সেলিনা হায়াৎ আইভী একজন বিপুল জনপ্রিয় মানুষ, একজন সৎজন ব্যক্তি। কাজেই উনার বিরুদ্ধে যেই লড়াই করুক না কেন, সে পরাজিত হতে বাধ্য।  

আইভীর বিরুদ্ধে শ্মশানের মাটি ফেলার অভিযোগ প্রসঙ্গে জানতে চাইলে জাহাঙ্গীর কবির নানক বলেন, সে অভিযোগগুলো আমরা দেখছি না। আমরা দেখছি নির্বাচন একেবারে দৌড়গোড়ায় চলে এসেছে। নির্বাচন নিয়ে কারও কোন অভিযোগ থাকলে অবশ্যই বাংলাদেশ আওয়ামী লীগ সেগুলো খতিয়ে দেখবে। 

খোকন শাহ'র টেলি আলাপ ফাঁস ও ৫ লাখ টাকা দাবির বিষয়ে নানক বলেন, খোকন শাহ একজন প্রতিষ্ঠিত আইনজীবি। তিনি নির্বাচনের জন্য নয়, তার মক্কেল হিসেবে তার ক্লায়েন্টের কাছে টাকা চাইতেই পারে। কিন্তু সেই টাকা সেলিনা হায়াৎ আইভীর নির্বাচনের জন্য নয়। সেলিনা হায়াৎ আইভী সম্পর্কে শুধু ঐ ব্যক্তিই নয়, নারায়ণগঞ্জের কোনো মানুষ বলতে পারবে না যে, সেলিনা হায়াৎ আইভী কারও কাছ থেকে নির্বাচন উপলক্ষে অর্থ, সহযোগিতা নিয়ে থাকেন। তিনি একেবারে খুবই সাদামাটা ভাবে নির্বাচনে অংশ নেন। তাঁর কালো অর্থের প্রয়োজন হয়না। 

নাসিক নির্বাচন আপনার জন্য অগ্নি পরীক্ষা কিনা জানতে চাইলে তিনি বলেন, এটি অগ্নি পরীক্ষা কিনা জানি না। তবে আমি মনে করি আমিসহ আরও কয়েক জনের উপর যে দায়িত্ব দিয়েছেন সে দায়িত্ব আমরা পালন করব এবং সফল হবো। সেই সফলতা যদি কোনো অগ্নি পরীক্ষা হয় তাহলে আমি মনে করব জীবনের শেষ প্রান্তে এসে আরেকটি অগ্নি পরীক্ষায় উত্তীর্ণ হলাম।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭