কালার ইনসাইড

মুক্তি পাচ্ছে না আলোচিত সিনেমা ‘শান’


প্রকাশ: 05/01/2022


Thumbnail

সময়ের আলোচিত জুটি সিয়াম আহমেদ-পূজা চেরি। দুজনকে আবারো পর্দায় দেখা যাবে ‘শান’ সিনেমায়। এম এ রাহিম পরিচালিত সিনেমাটি গত বছর ঈদুল ফিতরে মুক্তির পরিকল্পনা করেছিল প্রযোজনা প্রতিষ্ঠান। কিন্তু মহামারি করোনার কারণে সম্ভব হয়নি।

নতুন বছরের ৭ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিলো। সে অনুযায়ী সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। কিন্তু ফের করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় মুক্তি পাচ্ছে না সিনেমাটি। বিষয়টি নিশ্চিত করেছেন ছবির চিত্রনাট্যকার আজাদ খান। 

তিনি বলেন, আমরা সম্পূর্ণ প্রস্তুত ছিলাম। কিন্তু করোনার ক্রমবর্ধমান গতিতে ‘শান’ ৭ জানুয়ারি আসবে না। 

‘শান’ নির্মাণ করেছে  নবীন নির্মাতা এম রাহিম। এটি তার প্রথম কাজ। এর আগে তিনি ‘পোড়ামন ২’, ‘দহন’ ছবিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন। কলকাতার খ্যাতনামা পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গেও আছে কাজের অভিজ্ঞতা।

ছবিটির গল্প লিখেছেন ছবির প্রযোজক আজাদ খান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। ছবিটিতে সিয়ামের নায়িকা পূজা চেরি। এছাড়াও ছবিটিতে অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুনা বিশ্বাস প্রমুখ।

ছবিটির অ্যাকশন দৃশ্য পরিচালনা করেছেন বলিউডের আব্বাস আলি মোঘল। যিনি কলকাতার 'প্যানথার' এবং বলিউডের  হেইট স্টোরি ২-৩-৪, ডিয়ার জিন্দেগি, এম এস ধোনি, হামারি আধুরি কাহানি, আশিকি ২, অগ্নিপথ, ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাইসহ অসংখ্য সিনেমায় স্টান্ট ও অ্যাকশন দৃশ্য করেছেন। 

 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭