কালার ইনসাইড

নতুন বছরের শুরুতেই সুখবর দিলেন মিষ্টি জান্নাত


প্রকাশ: 06/01/2022


Thumbnail

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের নায়িকা মিষ্টি জান্নাত। নতুন বছরের শুরুতেই নতুন চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। বেতার ও মঞ্চনাটক ‘ফুলজান’ অবলম্বনে একই নামে নির্মিত হতে যাচ্ছে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র। ছবিটি পরিচালনা করবেন  আমিনুল ইসলাম বাচ্চু। আর এই নতুন সিনেমাটিতেই নাম ভূমিকায় অভিনয় করবেন মিষ্টি জান্নাত

মিষ্টি জান্নাত বলেন, নতুন বছর নতুন সিনেমার মাধ্যম কাজ শুরু করতে যাচ্ছি। ‘ফুলজান’ নামের সিনেমাটিতে নাম ভূমিকায় দেখা যাবে। এবারই প্রথম নয়, এর আগে ‘চিনি বিবি’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছিলাম। এই সিনেমার গল্পটি চমৎকার। আশা করছি, দারুণ কিছু পেতে চলেছেন দর্শক।


জানা গেছে, করোনা পরিস্থিতি স্বাভাবিক থাকলে আগামী ১৫ ফেব্রুয়ারি (মঙ্গলবার) থেকে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। সিনেমাটি নির্মাণ করবেন আমিনুল ইসলাম বাচ্চু।

মিষ্টি জান্নাত জানান, সিনেমাটি অস্কার, কান চলচ্চিত্র উৎসব ও বিভিন্ন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবগুলোতে যাবে। তারপর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পর ওটিটি প্ল্যাটফর্মে সিনেমাটি মুক্তি দেয়া হবে।

এদিকে, শুটিংয়ে ফেরার আগে নিজেকে ফিট রাখার জন্য জিম করছেন নায়িকা। নতুন বছর পুরোদস্তুর কাজে ব্যস্ত থাকতে চান মিষ্টি। শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘লাভ স্টেশন’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় মিষ্টি জান্নাতের। ২০১৯ সালের এপ্রিল মাসে মিষ্টি জান্নাতের শেষ সিনেমা ‘তুই আমার রানী’ মুক্তি পায়। এছাড়াও মিষ্টি অভিনীত দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

সিনেমায় অভিনয়ের পাশাপাশি দন্ত চিকিৎসক মিষ্টি। এছাড়া তার একটি প্রযোজনা প্রতিষ্ঠানও রয়েছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭