ইনসাইড গ্রাউন্ড

মোরাতাকে পাওয়া হচ্ছে না বার্সার


প্রকাশ: 07/01/2022


Thumbnail

জুভেন্টাসের আলভারো মোরাতাকে পাওয়ার জন্য কম চেষ্টা করছেনা না বার্সেলোনা। তবুও এই স্প্যানিশ স্ট্রাইকারকে এই মাসে পাওয়া হচ্ছে না বার্সেলোনার। এমনটাই নিশ্চিত করেছেন জুভেন্টাসের কোচ মাসিমিলিয়ানো আলেগ্রি।

আলেগ্রি স্পষ্ট জানিয়েছেন, মোরাতার সঙ্গে সরাসরি কথা বলেছেন তিনি। জানিয়েছেন, এই মাসে মোরাতাকে ছাড়ার কোনো ইচ্ছেই নেই তাঁর। মোরাতাও সেই সিদ্ধান্তে সম্মত হয়েছেন। ফলে পিএসজি থেকে মাউরো ইকার্দিকে জুভেন্টাসে আনার পরিকল্পনাতেও ভাটার টান পড়েছে। ওদিকে বার্সেলোনাভিত্তিক কিছু সংবাদমাধ্যম জানিয়েছে, কোচ না চাইলেও এখনও মোরাতার বার্সেলোনায় যাওয়ার আগ্রহ আছে।

মোরাতাকে না পেলেও চার বছরের চুক্তিতে আগামী গ্রীষ্মে ফ্রি তে চেলসির ড্যানিশ সেন্টারব্যাক আন্দ্রেয়া ক্রিস্টেনসেনকে দলে আনতে চাইছে বার্সেলোনা।আবার পিএসজির জার্মান মিডফিল্ডার ইউলিয়ান ড্রাক্সলারকেও দেড় কোটি ইউরোর বিনিময়ে দলে আনতে পারে তারা।

এদিকে লিওঁর ব্রাজিলিয়ান মিডফিল্ডার ব্রুনো গিমারেসকে দলে আনতে পারে আর্সেনাল। তবে এই মিডফিল্ডারের জন্য অন্তত চার কোটি ইউরো দাবি করছে লিওঁ। আর্সেনাল ছাড়াও এভারটন ও নিউক্যাসল চাইছে গিমারেসকে। ওদিকে পিয়েরে-এমেরিক অবামেয়াংয়ের জায়গায় খেলানোর জন্য নতুন স্ট্রাইকার চাইছে আর্সেনাল। পছন্দের স্ট্রাইকারের তালিকায় আছেন দুসান ভ্লাহোভিচ। ভ্লাহোভিচকে না পাওয়া গেলে এভারটনের ডমিনিক কালভার্ট-লুইনের দিকে হাত বাড়াবে গানাররা।

বেশ কিছু ব্রিটিশ সংবাদমাধ্যমের খবরে জানা গেছে, উলভারহ্যাম্পটনের পর্তুগিজ মিডফিল্ডার রুবেন নেভেসকে দলে চাইছে ম্যানচেস্টার ইউনাইটেড। এই জানুয়ারিতেই নেভেসকে দলে আনতে পারে রেড ডেভিলরা।





প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭