ইনসাইড পলিটিক্স

কেউ ষড়যন্ত্র করে রেহাই পাবেন না: নানক


প্রকাশ: 08/01/2022


Thumbnail

কেউ কোনো ষড়যন্ত্র করে রেহাই পাবেন না। জাতীয় পার্টির বন্ধুদের এই নারায়ণগঞ্জে এক ভিন্ন চরিত্র ভিন্ন চেহারা বলে আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনকে কেন্দ্র করে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক। 

শুক্রবার বিকালে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৩ নম্বর ওয়ার্ডে বন্দরের কবিলের মোড় এলাকায় নির্বাচনী কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নানক বলেন, ‘মনে রাখবেন নৌকা মার্কা শেখ হাসিনা দিছে দেইখা আপনি এমপি হইছিলেন। কি বুঝাতে পারছি? আকার ইঙ্গিতে বুঝাতে পারছি কি কইতে চাই? শেখ হাসিনা প্রার্থী দিয়েছেন আর শেখ হাসিনার সেই প্রার্থীর বিরুদ্ধে বিরোধিতা করছেন। আগামীতে নৌকা পাবেন না। আমরা জীবিত থাকতে আগামী নির্বাচনে আর নৌকা তাকে পেতে দিবো না।’ 

তিনি বলেন, আগামী ১৬ জানুয়ারি আপনারা নির্ধারণ করবেন আপনাদের ভাগ্য। পবিত্র আমানত আপনাদের হাতে। সেলিনা হায়াৎ আইভী এই নারায়ণগঞ্জে উড়ে এসে জুড়ে বসে নাই। তারা বাবা চুনকা ভাই বাংলাদেশের আওয়ামী লীগকে এই নারায়ণগঞ্জে সংগঠিত রেখেছেন। বঙ্গবন্ধুর হত্যার বিচারের দাবিতে তিনি দিনরাত পরিশ্রম করেছেন। সেই চুনকা ভাইয়ের মেয়ে আইভী।

গত দুইবার মেয়র হিসেবে তাকে নির্বাচিত করেছিলেন আপনারা। আপনারা আপনাদের পবিত্র আমানত খেয়ানত করেননি। তাকে ভোট দিয়ে নির্বাচিত করেছিলেন। আপনাদের বিশ্বাসের সাথে বিশ্বাসঘাতকতা সেলিনা হায়াৎ আইভী করে নাই। 

তিনি বলেন, ‘নির্বাচন আসলে এই নারায়ণগঞ্জে বিভিন্ন ধরনের কথা-বার্তা আসে। আজকের বিশাল জনসভা প্রমাণ করে দিয়েছে কোনো হুমকি-ধমকি, কোনো মিথ্যাচারের কাছে এই বন্দরের মানুষেরা হার মানবে না। পরাজিত হবে না। বিজয় হবেই হবে ইনশাল্লাহ।’

সমাবেশে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য আবদুর রহমান বলেন, ভোটের মাঠে কেউ যদি নৌকার বিরুদ্ধে ষড়যন্ত্র করে, নৌকার ভোটে বাধা সৃষ্টি করে, নৌকা মার্কায় হাত দেয়। আপনারা ব্যালেট পেপারের মাধ্যমে তাদের বিরুদ্ধে নৌকার চূড়ান্ত বিজয় উপহার দিবেন। তিনি আরো বলেন, ভোটের মাঠে যারা নৌকার বিরুদ্ধে অবস্থান নিবে, তাদের জন্য আওয়ামী লীগের দরজা বন্ধ, গণভবনের দরজা বন্ধ। আপনার নৌকার বিজয় নিশ্চিত করুন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ রশীদের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় সভাপতিমন্ডলীর সদস্য আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এসএম কামাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই প্রমুখ। আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭