ইনসাইড পলিটিক্স

ছাত্রলীগের নারায়ণগঞ্জ মহানগর শাখা কমিটি বিলুপ্ত


প্রকাশ: 08/01/2022


Thumbnail

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের ঠিক আগমূহুর্তে নারায়ণগঞ্জ মহানগর শাখা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। আজ শনিবার (৮ জানুয়ারি) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ ঘোষণা দেওয়া হয়।

জানা যায়, সদ্য বিলুপ্ত ঘোষণা করা ছাত্রলীগের এ কমিটির অধিকাংশ নেতাই নারায়ণগঞ্জের রাজনীতিতে সাংসদ শামীম ওসমানের একান্ত অনুগত ও অনুসারী হিসাবেই পরিচিত। এই কমিটি চলতি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে মেয়র প্রার্থী আইভীর পক্ষে প্রচারণায় কাজ করছে না বলে অভিযোগ শুরু থেকেই। উল্টো স্বতন্ত্রপ্রার্থী তৈমুর আলমের হয়ে কাজ করতো বলে জানা গেছে। এই বিলুপ্তির মধ্য দিয়ে নারায়ণগঞ্জের রাজনীতিতে নতুন মোড় নিলো। কারণ মেয়র নির্বাচনে নৌকার প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর রিরুদ্ধাচারণ করছে আওয়ামী লীগের একটি বড় অংশ। সেই অভিযোগেই কমিটি বিলুপ্ত করা হয় বলে ছাত্রলীগের শীর্ষ নেতৃত্ব সূত্রে জানা গেছে। 

উল্লেখ্য, হাবিবুর রহমান রিয়াদকে সভাপতি ও হাসনাত রহমান বিন্দুকে সাধারণ সম্পাদক করে ২০১৯ সালে মহানগরের কমিটি ঘোষণা করা হয়। পরে সেই বছরই পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয় ছাত্রলীগ।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭