ইনসাইড গ্রাউন্ড

আমাদেরও ভালো মানের পেসার আছে: ডোমিঙ্গো


প্রকাশ: 08/01/2022


Thumbnail

কাল বাংলাদেশ সময় ভোর সকালে শুরু হতে যাওয়া টেস্টের দ্বিতীয় ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে হুঙ্কারের সুরে ডমিঙ্গো জানান, বাংলাদেশ দলেও ভালোমানের পেসার আছে। তাই তাসকিন আহমেদ, এবাদত হোসেন, শরিফুল ইসলামরাও পিচের সুবিধা নিতে পারে।

ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালে বরাবরই দাপট দেখান পেসাররা। সবুজ উইকেটে ব্যাটারদের যেনো দম আটকে যায় বোলারদের আগুন ঝরানো গতি আর বাউন্সারে। প্রথম টেস্টে বাংলাদেশের কাছে লজ্জাজনক পরাজয়ের পর হ্যাগলি ওভালে যে বাংলাদেশের ব্যাটারদের জন্য কঠিন কিছু প্রস্তুত থাকছে তা না বলে দিলেও চলে। তবে বাংলাদেশ দলের হেড কোচ রাসেল ডমিঙ্গো জানালেন, সবুজ পিচকে ভয় করছেন না বাংলাদেশ।

তিনি আরও বলেন, ‘আমি এখনও পিচ দেখিনি। ডানেডিন, ওয়েলিংটন ও হ্যামিল্টনে গেলেও ক্রাইস্টচার্চে কোনো টেস্টের জন্য আমার আসাও হয়নি আগে। এই উইকেটে পেসাররা অনেক বেশি সুবিধা পায়। তবে এটা আমাদেরও সুবিধা দেবে।

নিজের দলের পেস আক্রমণ নিয়ে আত্মবিশ্বাসী ডোমিঙ্গো বলেন, ‘আমাদের কয়েকজন মানসম্পন্ন পেসার আছে। খুব কম সময়ই বাংলাদেশ ঘাসের উইকেটে সুবিধা নেওয়ার কথা ভাবতে পারে। তবে এখন আমাদের দলে উঁচুমানের তিনজন পেসার আছে। তারা আত্মবিশ্বাসী। শুরুতে বোলিং করতে পারলে আশা করি তাদের ঘায়েল করতে পারব।’



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭