ইনসাইড পলিটিক্স

অবশেষে নৌকার পক্ষে মাঠে নামার আনুষ্ঠানিক ঘোষণা দিলেন শামীম ওসমান


প্রকাশ: 10/01/2022


Thumbnail

অবশেষে নৌকার পক্ষে আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, দল-মতের কারণে আমি রাজনীতিতে আসিনি, রাজনীতি করতে এসেছি বঙ্গবন্ধুকে ভালোবেসে। আমি নৌকার বিরুদ্ধে না, নৌকা প্রতীক আমাদের রক্ত দিয়ে কেনা প্রতীক। আজ থেকে নৌকার হয়ে মাঠে নামলাম।

সোমবার (১০ জানুয়ারি) এক সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন তিনি।

শামীম ওসমান বলেন, নৌকার প্রার্থী যেই হোক না কেন তাকেই আমাদের সমর্থন করতে হবে। এই নৌকা বঙ্গবন্ধুর নৌকা, এই নৌকা শেখ হাসিনার নৌকা, এই নৌকা বঙ্গবন্ধু পরিবারের নৌকা।

তিনি আরও বলেন, ‘আগামী ১৬ তারিখে খেলা হবে এবং সে খেলায় অবশ্যই আমরা জিতবো। নারায়ণগঞ্জে শেখ হাসিনার প্রার্থীকে পাশ করাতে হবে, পাশ করাবো ইনশাআল্লাহ। কে প্রার্থী হু কেয়ারস, কলাগাছ না আমগাছ সেটা বিষয় না। দেখবো আমার নৌকা। নারায়ণগঞ্জ আওয়ামী লীগের ঘাঁটি। শেখ হাসিনার ঘাঁটি। এখানে অন্য খেলা খেলার চেষ্টা করবেন না।’

শামীম ওসমান বলেন, নির্বাচন এলেই আমাকে নিয়ে আলোচনা শুরু হয়। নির্বাচনের সময় আমি কেন সাবজেক্ট ম্যাটার হবো, জানতে চাই। এখন আমার অবস্থা গরিবের ভাবির মতো। ও বলে আমি তার, সে বলে আমি তার।

তিনি বলেন, ‘কয়েক দিন আগে ফতুল্লায় ইউনিয়ন পরিষদ ভোট হলো, কেউ টেরও পেল না। আমিও গেলাম না। তখন কোনো কথা উঠেনি। কিন্তু নারায়ণগঞ্জের সিটি করপোরেশন নির্বাচনে কেন আমাকে বারবার সাবজেক্ট ম্যাটার করা হচ্ছে?’



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭