কালার ইনসাইড

পরীমনির স্বামী কে এই রাজ?


প্রকাশ: 11/01/2022


Thumbnail

অবশেষে গুঞ্জন সত্য হলো। অভিনেতা শরীফুল রাজের সাথে প্রেম করে বিয়ে করেছেন পরীমনি। আর নতুন বছরের শুরুতেই মা হওয়ার সুখবরটিও দিলেন। পরীমনি জানান, গত বছরের ১৭ অক্টোবর বিয়ে করেছেন তাঁরা। বিয়ের চার মাসের মাথায় তারা সন্তান গ্রহণ করলেন। অনেকেই প্রশ্ন করছেন গ্ল্যামার নায়িকা পরীমনির স্বামী কে এই রাজ? তবে জেনে নেয়া যাক শরিফুল রাজের বিস্তারিত পরিচয়। 


রাজ এ প্রজন্মের অন্যতম সম্ভাবনাময় অভিনেতা। সিনেমা, ওয়েব প্ল্যাটফর্ম সবখানেই চুটিয়ে কাজ করছেন। তবে তার শুরুটা হয়েছিল র‍্যাম্প মডেলিং দিয়ে। অর্ধযুগ আগেই শোবিজে পথচলা শুরু তার।


ঢাকায় আসেন শরিফুল রাজ। ঢাকা ভালো লেগে যায় রাজের। কিন্তু আর্থিক সংকটের কারণে এক বছরও থাকতে পারেননি এই শহরে। চলে যান নারায়ণগঞ্জে, মামার কাছে। তবে পরের বছরই আবার ঢাকায় ফিরে আসেন, ভর্তি হন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে। দিনে ক্লাস, সন্ধ্যা হলেই ধানমন্ডি ৮ নম্বরে আড্ডা—এভাবেই কাটছিল রাজের জীবন। 

শরিফুল রাজ প্রথম আলোচনায় আসেন ২০১৬ সালে ‘আইসক্রিম’ সিনেমায় অভিনয় করে। সেখানে তার বিপরীতে ছিলেন নাজিফা তুষি। এরপর ২০১৯ সালে মুক্তি পায় তার অভিনীত দ্বিতীয় সিনেমা ‘ন ডরাই’। এতে রাজের নায়িকা ছিলেন সুনেরাহ বিনতে কামাল।

বর্তমানে রাজের হাতে রয়েছে একাধিক সিনেমা ও ওটিটি প্রজেক্টের কাজ। এর মধ্যে উল্লেখযোগ্য হলো ‘পরাণ’ ও ‘হাওয়া’ সিনেমা দুটি।  


পরীমণির সঙ্গে রাজের পরিচয় ঘটে গত বছরের অক্টোবরে। নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় ‘গুনিন’ নামের একটি ওয়েব ফিল্মে জুটি বাঁধেন তারা। সেই সুবাদে কাছাকাছি আসা ও ঘনিষ্ঠ হওয়া।


এরপর পরীর জন্মদিনে রাজের উপস্থিত হওয়া, রাজের জন্মদিনে স্পেশাল কেক কেটে উদযাপনের মধ্যে দিয়ে নিজেদের সম্পর্কটা পোক্ত করে নেন তারা। অক্টোবরের ১৭ তারিখ পারিবারিক আয়োজনে রাজের বাসায় বিবাহবন্ধনে আবদ্ধ হন এ যুগল। এখন পরীর বনানীর বাসায় অবস্থান করছেন তারা।

জানা গেছে, শরিফুল রাজ নিয়মিত কাজ করে যাবেন। তবে আগামী দেড় বছর পরীমণি কোনো কাজ করবেন না। অনাগত সন্তানকে পরম যত্নে পৃথিবীতে আনতে চান তিনি।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭