কালার ইনসাইড

পরীমনির যত বিয়ে কান্ড


প্রকাশ: 11/01/2022


Thumbnail

অবশেষে গুঞ্জন সত্য হলো। অভিনেতা শরীফুল রাজের সাথে প্রেম করে বিয়ে করেছেন পরীমনি। আর নতুন বছরের শুরুতেই মা হওয়ার সুখবরটিও দিলেন। পরীমনি জানান, গত বছরের ১৭ অক্টোবর বিয়ে করেছেন তাঁরা। বিয়ের চার মাসের মাথায় তারা সন্তান গ্রহণ করলেন। সেদিন বিকালে খবরটি প্রকাশ হওয়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়। এখন পর্যন্ত শোবিজে সবচেয়ে বেশি উচ্চারিত হচ্ছে পরীমনির খবর।

এছাড়া একাধিকবার বিয়ের বিষয়টি নিয়ে নানা ধরনের কথা চাউর আছে বাংলাদেশের মিডিয়াঙ্গনে। পরীমনি এসব তথ্যের কিছু স্বীকার এবং কিছু অস্বীকার করেন বিভিন্ন সময়ে। তবে ১০ জানুয়ারি উইকিপিডিয়ায় পরীমনির পাঁচ বিয়ের তথ্য সন্নিবেশিত করা হয়। সেখানে পর্যায়ক্রমে পাঁচ বিয়ে ও স্বামীর নাম ক্রমানুসারে দেখা যাচ্ছে।

সেখানে লেখা আছে— ২০১০ সালে পরীমনির প্রথম বিয়ে হয় তার কাজিন ইসমাইল হোসেনের সঙ্গে। ২০১২ সালে সেই সংসার ভেঙে যায়। একই বছর ফুটবলার ফেরদৌস কবির সৌরভের সঙ্গে পরীর বিয়ে হয়। ২০১৯ সাল পর্যন্ত ছিল তাদের সেই সংসার। এরপর একই বছর সাংবাদিক ও আরজে তামিম হাসানকে বিয়ে করেন পরীমনি। অল্প দিন পরই এ বিয়েও ভেঙে যায়। এরপর নির্মাতা ও অভিনেতা কামরুজ্জামান রনির সঙ্গে হঠাৎ করেই বিয়ের ঘোষণা দেন পরীমনি। কয়েক দিনের মধ্যেই সেই বিয়েও ভেঙে যায় তার। 

সর্বশেষ ২০২১ সালের অক্টোবর মাসে অভিনেতা শরিফুল রাজের সঙ্গে বিয়ে হয় পরীমনির। কিন্তু সেটির ঘোষণা দেন গত ১০ জানুয়ারি। সেই সঙ্গে ছিল মা হওয়ার খবরও। 

এদিকে, ঢাকায় যখন প্রথম আসেন পরীমনি তখনই এক চিত্র সাংবাদিকের সঙ্গে সংসার শুরু করেন। কথিত আছে সেই তরুণ আলোকচিত্রীই পরীমনিকে মডেলিংয়ের জগতে পরিচিত করান। একটু পরিচিতি পাওয়ার পরই স্বভাব সুলভ পরীমনি সেই আলোকচিত্রীর সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন। ঘটনাগুলো অনেকেরই জানা আছে।
 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭