ইনসাইড পলিটিক্স

তৈমুরের পায়ের তলায় মাটি নেই: নানক


প্রকাশ: 12/01/2022


Thumbnail

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, তৈমুর আলম খন্দকারের পায়ের তলায় মাটি নেই বলে নির্বাচন থেকে সরে যাওয়ার রাস্তা তৈরি করছেন। গতকাল মঙ্গলবার (১১ জানুয়ারি) রাতে নারায়ণগঞ্জ শহরের খানপুরে নির্বাচনী পথসভায় যোগ দিয়ে এ মন্তব্য করেন তিনি।

জাহাঙ্গীর কবির নানক বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন নিয়ে দলের ভেতরে ‘ধূম্রজাল’ সৃষ্টি হয়েছিল, এখন সেটা কেটে গেছে। দিন শেষে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ঐক্যবদ্ধ। 
 
তৈমুর আলম খন্দকারকে ইঙ্গিত করে তিনি বলেন, উনি কখনো বলেন বিএনপির প্রার্থী, আবার কখনো বলেন মানুষের প্রার্থী, আবার কখনো বলেন জনগণের প্রার্থী। উনি এবার বলছেন, কেল্লা ফতে।
 
তৈমুর আলম খন্দকারকে শেষ পর্যন্ত ভোটের লড়াইয়ে থাকার আহ্বান জানিয়ে জাহাঙ্গীর কবির নানক বলেন, দয়া করে যাইয়েন না, আগামী ১৬ জানুয়ারি নির্বাচনের ফলাফলটা দেইখ্যা যান। তারপর বুঝতে পারবেন কত ধানে কত চাল।

নারায়ণগঞ্জবাসীকে ধন্যবাদ জানিয়ে এই আওয়ামী লীগ নেতা বলেন, নির্বাচন নিয়ে উৎসাহ–উদ্দীপনা বয়ে যাচ্ছে। সেই আনন্দময় পরিবেশে কেউ যদি ছন্দপতন ঘটায় তারা তা হতে দেবেন না।

এ সময় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, মহানগর আওয়ামী লীগের আনোয়ার হোসেনসহ অন্যরা উপস্থিত ছিলেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭