ইনসাইড গ্রাউন্ড

এল ক্লাসিকোতেই বার্সেলোনার হয়ে অভিষেক হচ্ছে তোরেসের


প্রকাশ: 12/01/2022


Thumbnail

অবশেষে বার্সেলোনার হয়ে অভিষেক হতে যাচ্ছে স্প্যানিশ স্ট্রাইকার ফেরান তোরেসের। চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষে স্প্যানিশ সুপার কোপা দিয়েই বার্সেলোনার হয়ে প্রথমবারের মতো মাঠে নামবেন ২১ বছর বয়সী এই তরুণ তুর্কি।

৩ জানুয়ারি ম্যানচেস্টার সিটি থেকে ৬৫ মিলিয়ন ইউরোতে ৫ বছরের জন্য বার্সেলোনায় নাম লিখিয়েছিলেন তোরেস। তবে বার্সেলোনায় এসেই করোনার কবলে পড়তে হয় এই স্প্যানিয়ার্ডকে।

তার আগে থেকে পায়ের চোটেও ভুগছিলেন ম্যানসিটির সাবেক তারকা। সব মিলিয়ে তার মাঠে ফেরার অপেক্ষাটা কেবল দীর্ঘ থেকে দীর্ঘতরই হচ্ছিলো। অবেশেষে সব কিছুর অবসান হলো।

রিয়াল মাদ্রিদের বিপক্ষে ম্যাচের আগে করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসে তোরেসের। এরপর ফিটনেস টেস্টের বাধা উতরে যান খুব সহজেই। ফলে মাঠে নামতে আর কোনো সমস্যাই রইলো না তার।

বার্সেলোনার হয়ে ১৯ নাম্বার জার্সি গায়ে মাঠে মাতাবেন তোরেস। আনুষ্ঠানিকভাবে তোরেসের হাতে জার্সি তুলে দিয়েছে তারা। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বিষয়টি নিশ্চিত করেছে বার্সেলোনা।

স্প্যানিশ সুপার কোপার সেমিফাইনালে বুধবার (১২ জানুয়ারি) রিয়াল মাদ্রিদের বিপক্ষে মাঠে নামবে বার্সেলোনা। খেলাটি অনুষ্ঠিত হবে সোদি আরবের কিং ফাহাদ স্টেডিয়ামে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭