কালার ইনসাইড

করোনায় আক্রান্ত প্রসেনজিৎ


প্রকাশ: 13/01/2022


Thumbnail

টালিউডের ‘ইন্ডাস্ট্রি’ হিসেবে পরিচিত প্রসেনজিৎ চট্টোপাধ্যায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গতকাল বুধবার (১২ জানুয়ারি) কোভিডের রিপোর্ট হাতে পান তিনি। এরপর সোশ্যাল মিডিয়ায় বিষয়টি নিজেই জানান এই অভিনেতা। 

টুইটারে প্রসেনজিৎ লেখেন, ‘দুর্ভাগ্যজনকভাবে করোনায় আক্রান্ত আমি। চিকিৎসকের সঙ্গে আলোচনা করে আপাতত বাড়িতেই নিভৃতবাসে রয়েছি। আশা করছি, খুব তাড়াতাড়ি সেরে উঠব।’

এর আগে বুধবার (১২ জানুয়ারি) সকালে অভিনেত্রী স্বস্তিকা মুখার্জীও করোনায় আক্রান্তের কথা জানান।  আক্রান্ত হয়েছেন সঙ্গীতশিল্পী রূপম ইসলাম। জানা গেছে, তার স্ত্রী রূপসা এবং ছেলেও কোভিড পজিটিভ। 

মঙ্গলবার সকালে আরটিপিসিআর পরীক্ষা করিয়েছিলেন রূপম ইসলাম, তার স্ত্রী এবং পুত্র। রাতে তাদের রিপোর্ট হাতে আসতেই জানতে পারেন, তারা সকলে পজিটিভ। 

গত ৪ জানুয়ারি রাতে করোনা আক্রান্ত হওয়ার খবর জানান পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। ৫ জানুয়ারি সকালে অভিনেতা রুদ্রনীল ঘোষ, পরমব্রত চ্যাটার্জির করোনা রিপোর্ট পজিটিভ আসে। একই দিন বিকেলে দেব-রুক্মিনি-মিমি জানান তারাও করোনায় আক্রান্ত। তবে সৃজিত-দেব-রুক্মিনি করোনামুক্ত হয়েছেন। এছাড়াও আক্রান্ত হয়েছেন সোহম চক্রবর্তী, শ্রীলেখা মিত্রসহ অনেকে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭