কালার ইনসাইড

আমি পরীমনির জামাই বলছি...


প্রকাশ: 13/01/2022


Thumbnail

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের আলোচিত-সমালোচিত নাম পরীমনি। চলচ্চিত্র ক্যারিয়ারে নানা সময় বিভিন্ন কাজ করে যেমন পেয়েছেন প্রশংসা ঠিক তেমন ভাবেই নানা কারণে হয়েছেন সমালোচিত। সর্বশেষ গত বছরের মাদক কাণ্ডে গ্রেফতার হওয়ার পর তাকে নিয়ে সমালোচনার শুরু হয় সর্ব মহলে। তবে সব কিছুকে পিছনে ফেলে ফের নতুন উদ্যমে কাজে ফিরেছেন এই নায়িকা।

সম্প্রতি বেশ কিছু কাজ নিয়ে ব্যস্ত সময় যাচ্ছে পরীমনি। কিন্তু এরমাঝেই গত সোমবার (১০জানুয়ারী) হুট করেই বিয়ে ও সন্তানের মা হওয়ার ঘোষণা দেন। আর তাঁর স্বামী হিসেবে পরিচয় করিয়ে দেন বর্তমান সময়ের তরুণ অভিনেতা শরীফুল রাজকে। যদিও বেশ কিছুদিন আগে থেকে গুঞ্জন শোনা যাচ্ছিলো যে রাজের সাথে বেশ চুটিয়ে প্রেম করছেন তিনি। তবে বিষয়টি কেউ পরিষ্কার ছিলো না। কেননা তাঁর মাদককান্ডের তদন্তের সময় জানা গিয়েছে ডিবি কর্মকর্তার সাথে তাঁর প্রেমের কথা। এমনকি একটি ভিডিও ভাইরাল হয়েছিলো তাদের। যেখানে একে পরকে মুখে তুলে কেক খায়িয়ে দেন এবং চুমু খান। স্বাভাবিক প্রশ্ন উঠেই পারে এমন সম্পর্ক থাকা অবস্থায় কেনইবা রাজের সাথে প্রেম করতে যাবেন পরীমনি!



এবার আসা যাক মূল প্রসঙ্গে। বিয়ে, বাচ্চা সব কিছু নিয়ে যখন আলোচনা তুঙ্গে ঠিক তখনই শোনা গেলো আরও এক নতুন খবর। আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিচ্ছেন পরীমনি। যদিও বিভিন্ন সূত্রেরর মাধ্যমে একধিকবার জানা গিয়েছে যে কখনোই এই নায়িকা শিল্পী সমিতির নির্বাচন করবেন না। কেননা বর্তমানে নির্বাচনের নামে যে দলাদলি তা কখনোই পছন্দ না তাঁর। এমন অবস্থায় তাঁর নির্বাচন করার বিষয়টি শোনার পর অনেকেই অবাক হয়েছেন। আবার অনেকেই শুভকামনা জানিয়ে বলেছেন পরীমনির মতো সাহসী নারীর নির্বাচন করা উচিত। কেননা নির্বাচন না করেই বিভিন্ন সময় পরীমনি বিভিন্ন অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। শুধু তাই নয় ক্যারিয়ারের শুরুর পর থেকে প্রতিবছর কোরবানি দিয়ে আছেন তিনি। তাঁর মতো মানবিক মানুষ চলচ্চিত্রে বেশ প্রয়োজন আছে বলে মনে করেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা।



এদিকে, পরীমনির নির্বাচন করার বিষয়টি জানা-জানি হলে অনেকেই তাঁকে ফোন করে নিশ্চিত হতে চেয়েছেন। সেই ধারাবাহিকতায় পরীমনিকে বেশ কয়েকবার কল দেয়া হলে ওপাশ থেকে একজন পুরুষ কলটি রিসিভ করেন। নায়িকা কোথায় জানতে চাইলে তিনি উত্তরে বলেন, কী বলবেন বলেন, আমি ওর জামাই বলছি। কথাটি শুনে নির্বাচন করছে কিনা জানতে চাইলে তাঁর স্বামী বলেন, কিসের নির্বাচন? ওকি কোন এমপি ইলেকশন করছে নাকি? কথা বলে খানিকটা হেসে বলেন, হ্যাঁ পরী শিল্পী সমিতির নির্বাচন করছে।

পরীমণির সঙ্গে রাজের পরিচয় ঘটে গত বছরের অক্টোবরে। নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় ‘গুনিন’ নামের একটি ওয়েব ফিল্মে জুটি বাঁধেন তারা। সেই সুবাদে কাছাকাছি আসা ও ঘনিষ্ঠ হওয়া। এরপর পরীর জন্মদিনে রাজের উপস্থিত হওয়া, রাজের জন্মদিনে স্পেশাল কেক কেটে উদযাপনের মধ্যে দিয়ে নিজেদের সম্পর্কটা পোক্ত করে নেন তারা। অক্টোবরের ১৭ তারিখ পারিবারিক আয়োজনে রাজের বাসায় বিবাহবন্ধনে আবদ্ধ হন এ যুগল। এখন পরীর বনানীর বাসায় অবস্থান করছেন তারা।



উল্লেখ্য, বর্তমানে পরীর হাতে রয়েছে, রাশিদ পলাশের ‘প্রীতিলতা’, চয়নিকা চৌধুরীর ‘কাগজের ফুল’, অরণ্য আনোয়ারের ‘মা’ চলচ্চিত্রগুলো। এ বছরই মুক্তি পাবার কথা রয়েছে পরী অভিনীত ‘মুখোশ’, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবিগুলো।

শরিফুল রাজ প্রথম আলোচনায় আসেন ২০১৬ সালে ‘আইসক্রিম’ সিনেমায় অভিনয় করে। সেখানে তার বিপরীতে ছিলেন নাজিফা তুষি। এরপর ২০১৯ সালে মুক্তি পায় তার অভিনীত দ্বিতীয় সিনেমা ‘ন ডরাই’। এতে রাজের নায়িকা ছিলেন সুনেরাহ বিনতে কামাল।

বর্তমানে রাজের হাতে রয়েছে একাধিক সিনেমা ও ওটিটি প্রজেক্টের কাজ। এর মধ্যে উল্লেখযোগ্য হলো ‘পরাণ’ ও ‘হাওয়া’ সিনেমা দুটি।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭