কালার ইনসাইড

লন্ড্রি বয় থেকে যেভাবে নায়ক গোবিন্দ হয়ে উঠলেন


প্রকাশ: 14/01/2022


Thumbnail

এলাকার একটি লন্ড্রি দোকানের লন্ড্রি বয় রতন। তার স্বপ্ন বড় হওয়া, নায়ক হওয়া। ঠিক যেন সিনেমার মতো। তার কাজ-কর্মেও সেই প্রভাব দৃষ্টিগ্রাহ্য। সবসময় তালে তালে চলে রতন। খুব সুন্দর নাচে। তার গুরু হিন্দি সিনেমার নায়ক গোবিন্দ। তার আচরণেও এর প্রভাব পাওয়া যায়। গোবিন্দের মতো হতে যায়! 

অন্যদিকে রতনের সঙ্গে প্রেমার সম্পর্ক। তাদের ভালোবাসা বিষাদে রূপ নেয়। কারণ এ সম্পর্ক মেনে নিতে চায় না প্রেমার বড় ভাই। এ নিয়ে তৈরি হয় জটিলতা। কী করবে ঠিক বুঝে উঠতে পারে না রতন। খুব মন খারাপ নিয়ে চোখের জল ফেলে। ঝাপসা দৃষ্টিতে আকাশের দিকে তাকিয়ে হাঁটতে থাকে। তারপর গল্প মোড় নেয় অন্যদিকে। 

এমন গল্প নিয়ে তৈরি হয়েছে একক নাটক ‘লন্ড্রি বয়’। এটি রচনা ও পরিচালনা করেছেন এ্যালেন টিটো। এতে রতন চরিত্রে অভিনয় করেছেন আরোশ খান আর প্রেমার ভূমিকায় দেখা যাবে তানিয়া বৃষ্টিকে। এছাড়াও অভিনয় করেছেন—আব্দুল্লাহ রানা, শেলী আহসান, আনোয়ার হোসেন, তৌহিদুল ইসলাম প্রমুখ।

পরিচালক এ্যালেন টিটো বলেন, ‘স্বাপ্নিক এমন তরুণ আমাদের সমাজে প্রায়ই দেখা যায়। তেমন একটি ছেলের গল্প এটি। আছে মজার অনেক উপাদানও।’ শুক্রবার (১৪ জানুয়ারি) রাত ৮টায় আরটিভিতে প্রচার হবে নাটকটি।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭