ইনসাইড গ্রাউন্ড

যুব বিশ্বকাপ সরাসরি দেখবেন যেভাবে


প্রকাশ: 16/01/2022


Thumbnail

মাঠে গড়িয়েছে যুব বিশ্বকাপের চতুর্দশ আসর। ১৪ জানুয়ারি থেকে শুরু হয়ে ফাইনাল অনুষ্ঠিত হবে ৫ ফেব্রুয়ারি। ক্যারিবীয় দ্বীপপুঞ্জের চারটি দেশ অ্যান্টিগা ও বারমুডা, গায়ানা, সেন্ট কিটস অ্যান্ড নেভিস ও ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোতে হচ্ছে এবারের যুব বিশ্বকাপ।  ইতোমধ্যে বিশ্বকাপের ব্রডকাস্টার তালিকা চূড়ান্ত হয়েছে।

জানা গেছে, অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ সরাসরি দেখাবে বেসরকারি টিভি চ্যানেল গাজী টেলিভিশন (জিটিভি) ও অনলাইন প্লাটফর্ম র‍্যাবিটহোলে। 

এবারের আসরে অংশ নিয়েছে ১৬টি দল, ফাইনালসহ মাঠে গড়াবে মোট ৪৮টি ম্যাচ। এর মধ্যে ২০টি ম্যাচ সরাসরি দেখাবে জিটিভি।  ২৩টি ম্যাচ অনলাইনে সম্প্রচার করা হবে এবং ৫টি ম্যাচের ভিডিও ক্লিপ পোস্ট করা হবে আইসিসির সোশ্যাল হ্যান্ডেলে।

বাংলাদেশের গ্রুপ পর্বের তিনটি ম্যাচের মধ্যে শুধু ইংল্যান্ডের বিপক্ষের ম্যাচটিই সরাসরি দেখা যাবে টিভি পর্দায়।

বাংলাদেশ ও কানাডার মধ্যকার ২০ জানুয়ারির ম্যাচটি দেখা যাবে অনলাইন প্লাটফর্মে। স্ট্রিমড ম্যাচ সম্প্রচারের দায়িত্বপ্রাপ্তদের মধ্যে আছে বাংলাদেশের র‍্যাবিটহোলে। 

বাংলাদেশ ও সংযুক্ত আরব আমিরাতের ২২ জানুয়ারির ম্যাচ অবশ্য সরাসরি দেখা যাবে না। এই ম্যাচসহ টুর্নামেন্টের ৫টি ম্যাচের শুধুমাত্র ভিডিও ফুটেজ পাওয়া যাবে।

এবারের বিশ্বকাপে বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশ আছে ‘এ’ গ্রুপে। যেখানে বাংলাদেশ লড়াই করবে ইংল্যান্ড, কানাডা ও সংযুক্ত আরব আমিরাত। 

‘বি’ গ্রুপে আছে ভারত, দক্ষিণ আফ্রিকা, আয়ারল্যান্ড ও উগান্ডা; ‘সি’ গ্রুপে পাকিস্তান, আফগানিস্তান, জিম্বাবুয়ে ও পাপুয়া নিউগিনি এবং ‘ডি’ গ্রুপে ওয়েস্ট ইন্ডিজ, অস্ট্রেলিয়া, শ্রীলঙ্কা ও স্কটল্যান্ড রয়েছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭