ইনসাইড বাংলাদেশ

ভোট দিয়ে তৈমূর খন্দকারের মেয়ে যা বললেন


প্রকাশ: 16/01/2022


Thumbnail

নিজেদের নতুন মেয়র বেছে নিতে যাচ্ছে নারায়ণগঞ্জ নগরবাসী। আজ রোববার (১৬ জানুয়ারি) সকাল ৮টায় শুরু হয়েছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনের ভোটগ্রহণ। এ ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত।  নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী তৈমুর আলম খন্দকারের মেয়ে ব্যারিস্টার মারিয়াম খন্দকার সবাইকে হাতি মার্কায় ভোট দেওয়ার অনুরোধ জানিয়েছেন।

সকালে নারায়ণগঞ্জ নগরীর ১৩ নম্বর ওয়ার্ডের মাসদাইরে ইসলামিয়া কামিল মাদ্রাসা কেন্দ্রে ভোট দেওয়ার পর তিনি এ অনুরোধ জানান। 

আপনি আপনার ভোট দিয়েছেন কিনা এমন প্রশ্নের উত্তরে ব্যারিস্টার মারিয়াম বলেন, আজকে সকালে আমি আমার ভোট দিয়েছি, সবাইকে অনুরোধ করছি হাতি মার্কায় ভোট দিবেন প্লিজ। কোনো সহিংসতা নেই। 

ভোট দেওয়া শেষে নির্বাচনের পরিবেশ নিয়ে তিনি বলেন, আজকে সকালে ভোট দিয়েছি। ভোটের বাইরের পরিবেশটা খুব সুন্দর। কিন্তু ভেতরে একটা সমস্যা হচ্ছে যে অনেকে ক্রমিক নম্বর দিয়ে আইডি নম্বর খুঁজে পাচ্ছে না। সেখানে যে নম্বর দিচ্ছে সেখানে আইডি নম্বরের সঙ্গে ক্রমিক নম্বরের মিল নেই। কিন্ত বাইরে এসে পরে সার্চ করে দেখছি সেটা ঠিক আছে। এখন ভেতরে এই সহযোগিতাটা আমরা পাচ্ছি না। বাকিটা ভেতরে আর কোনো সমস্যা নেই।

এর আগে, ভোট সুষ্ঠু হলে লক্ষাধিক ভোটে জয়ী হবেন বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। সকাল সাড়ে ৮টায় মাজদাইর ইসলামিয়া কামিল মাদ্রাসা কেন্দ্রে ভোট দিয়ে এসব কথা বলেন তিনি। এর আগে তিনি নিজের ভোট দেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭