কালার ইনসাইড

ফের বিয়ের পিঁড়িতে তাসনুভা তিশা


প্রকাশ: 17/01/2022


Thumbnail

আবারো বিয়ে করতে যাচ্ছেন অভিনেত্রী তাসনুভা তিশা। পাত্রের নাম সৈয়দ আজগর এবং তিনি হাই ভোল্টেজ নামের একটি এজেন্সিতে কর্মরত রয়েছেন। তাদের বিয়ে অনুষ্ঠিত হবে আগামী ২ ফেব্রুয়ারি। 

ইতোমধ্যে আজগরের সঙ্গে আংটি বদল সম্পন্ন হয়েছে।। গত ১ জানুয়ারি অভিনেত্রীর বনশ্রীর বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বাগদান সেরে নেন তারা। অভিনেত্রী নিজেই খবরটি নিশ্চিত করেছেন। 

এটা তাসনুভা তিশার তৃতীয় বিয়ে। এর  আগে ভালোবেসে ২০১৪ সালের ২৮ সেপ্টেম্বর ফারজানুল হকের সঙ্গে ঘর বাঁধেন তিনি। তবে চার বছরের মাথায় এই সংসার ভেঙে যায়। তার আগেও এই অভিনেত্রীর আরেকটি সংসার ছিল।

তাসনুভা তিশা বলেন, ‘আজগর একটি এজেন্সিতে কর্মরত। এজেন্সির শেয়ার হোল্ডার। ওর সঙ্গে আমার পরিচয় হয় ২০২০ সালের ডিসেম্বর মাসে। আমি আমার সম্পর্কে শুরুতেই তাকে সবকিছু জানাই। 

তিনি আরো বলেন, আমার যেহেতু সন্তান রয়েছে তাই আজগরের পরিবার বিষয়টিকে কীভাবে নেয়, সেটি আমার জন্য খুবই গুরুত্বপূর্ণ ছিলো। ওর (আজগর) পরিবার বেশ আন্তরিক এবং পজেটিভ। ওর বাবা নেই, মা আছে। ওর মা বিষয়টিকে খুবই ইতিবাচকভাবেই নিয়েছেন এবং আমাকে আন্তরিকভাবে গ্রহণ করেছেন। যার কারণে আমি আরও অনেক বেশি খুশি হয়েছি।’

তিশা বলেন, বনশ্রীর বাসায় আমার ও আজগরের পরিবারের সদস্যদের উপস্থিতিতে আমাদের বাগদান সম্পন্ন হয়। আগামী ২ ফেব্রুয়ারি আমাদের আকদ (বিয়ে) হবে। এসময় শুধু দুই পরিবারের সদস্যরা এবং আমার কাছের কিছু মানুষজন উপস্থিত থাকবেন। এরপর বিয়ের অনুষ্ঠানটা একই মাসে করবো। তবে সেটা কবে, এখনও চূড়ান্ত হয়নি। আজগরের ভাই দেশের বাইরে থাকেন, উনি এ মাসের শেষে দেশে আসবেন। তারপর পরিকল্পনা করে একটা সময়ে অনুষ্ঠান করার চিন্তা আছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭