ইনসাইড ইনভেস্টিগেশন

রাজধানীতে বিপুল পরিমাণ ইয়াবা-ফেনসিডিলসহ ৪ কারবারি গ্রেফতার


প্রকাশ: 19/01/2022


Thumbnail

রাজধানী ঢাকার তুরাগ থেকে বিপুল পরিমাণ ইয়াবা ও ফেনসিডিলসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। গতকাল মঙ্গলবার (১৮ জানুয়ারি) পৃথক এই অভিযানে গ্রেফতার হওয়া মাদক কারবারিদের মধ্যে তিন জন পুরুষ ও এক জন নারী রয়েছেন।

গ্রেফতাররা হলেন- রনি ইসলাম (২৪), নূর মোহাম্মাদ (৩৫), সোহেল রানা (২১), ও জুলেখা আক্তার (২০)।

আজ বুধবার (১৯ জানুয়ারি) দুপুরে র‍্যাব-১ এর সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার নোমান আহমদ এ তথ্য নিশ্চিত করেছেন। 

নোমান আহমদ বলেন, মঙ্গলবার বিকেলে সাড়ে ৩টার দিকে র‍্যাব-১ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর তুরাগ থানার নয়নিচালা এলাকার এমএস লতিফ অ্যান্ড সন্স ফিলিং ষ্টেশনের সামনে অভিযান চালায়। অভিযানে মাদক কারবারি রনি ইসলাম ও নূর মোহাম্মাদকে গ্রেফতার করে।

এ সময় তাদের কাছ থেকে ১৫ হাজার পিস ইয়াবা ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া মাদকদ্রব্য ও গ্রেফতারদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

অন্যদিকে গতকাল বিমানবন্দর থানা এলাকা থেকে ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করে র‍্যাব-১ এর পৃথক দল। বিকেলে র‍্যাব-১ এর একটি দল বিমানবন্দর এলাকার ফুটওভার ব্রিজের নিচে একটি ফাস্টফুডের দোকানের সামনে অভিযান চালায়। এ সময় ১৭৩ বোতল ফেনসিডিলসহ সোহেল রানা ও জুলেখা আক্তার নামে দুই মাদক গ্রেফতার করে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭