ইনসাইড বাংলাদেশ

একটা সময় সহায়তা দেওয়ার জন্য মানুষ খুঁজে পাওয়া যাবে না: মির্জা আজম


প্রকাশ: 19/01/2022


Thumbnail

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেছেন, ‌প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে দেশের মানুষকে স্বাবলম্বী করে তুলছেন, তাতে করে একটা সময় সহায়তা দেওয়ার জন্য সারাদেশে মানুষ খুঁজে পাওয়া যাবে না, বাংলাদেশ বিশ্বের অনুন্নত দেশকে সহায়তা করবে। ইতিমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিভিন্ন দেশকে সহায়তা করে যাচ্ছে।

আজ বুধবার (১৯ ডিসেম্বর) দুপুরে জামালপুর পৌরসভায় মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের সহযোগিতায় জামালপুরে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে মির্জা আজম এসব কথা বলেন।

মির্জা আজম বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদিকে যেমন ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ডের মাধ্যমে দেশকে উন্নত রাষ্ট্রের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, তেমনি নানামুখী উন্নয়ন কর্মকাণ্ডের সাথে যুক্ত করে দেশের নিম্ন আয়ের হতদরিদ্র মানুষদের উন্নত রাষ্ট্রের অংশীদার হিসেবে গড়ে তুলতে নিরলস কাজ করে যাচ্ছেন। 

জামালপুর পৌরসভার মেয়র ছানোয়ার হোসেন ছানুর সভাপতিত্বে আরও বক্তব্য দেন মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মালেক, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সালেহ শফিক গেন্দা প্রমুখ। এ সময় জামালপুর পৌর এলাকার এক হাজার শীতার্ত মানুষের মাঝে এই কম্বল বিতরণ করা হয়। 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭