ইনসাইড গ্রাউন্ড

গিবসনের নতুন ঠিকানা ইয়র্কশায়ার


প্রকাশ: 19/01/2022


Thumbnail

বাংলাদেশের সদ্য সাবেক পেস বোলিং কোচ ওটিস গিবসন নতুন ক্যারিয়ার গড়লেন কাউন্টিতে। কাউন্টির আলোচিত দল ইয়র্কশায়ারে প্রধান কোচের দায়িত্ব পেয়েছেন গিবসন। ৫২ বছর বয়সী এই সাবেক পেসার ইয়র্কশায়ারের ইতিহাসে প্রথম কৃষ্ণাঙ্গ প্রধান কোচ হলেন।

চুক্তির মেয়াদ শেষ হয়ে যাওয়ায় বাংলাদেশ দলের নিউজিল্যান্ড সফরের পর টাইগারদের কোচিং প্যানেল থেকে সরে দাঁড়ান গিবসন। গিবসন নিজেই জানান, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাথে আর চুক্তি নবায়ন করতে চান না তিনি, খুঁজতে চান নতুন চাকরি।
 
পাকিস্তান সুপার লিগের (পিএসএল) দল মুলতান সুলতান্স গিবসনকে বোলিং ও সহকারী কোচ হিসেবে নিয়োগ দেয়। তবে এই ভূমিকায় গিবসনকে দেখা যাবে অল্প কিছু দিন। ক্যারিবীয় এই কিংবদন্তি থিতু হবেন কাউন্টিতেই, তাও ৩ বছরের জন্য।

আজিম রফিকের করা বর্ণবাদের অভিযোগে গত মাসে চাকরি হারান ইয়র্কশায়ারের সর্বশেষ প্রধান কোচ অ্যান্ড্রু গল। ফাঁকা পড়ে থাকা পদে ইয়র্কশায়ার নিয়োগ দিয়েছে বাংলাদেশে দারুণ সাফল্য পাওয়া গিবসনকে।

নতুন চাকরিতে যোগ দেওয়ার আগে উচ্ছ্বসিত গিবসন বলেন, ‘আমি সম্মানিত বোধ করছি, একইসাথে অনেক রোমাঞ্চিত। ইংলিশ কাউন্টি ক্রিকেটে অন্যতম সম্মানজনক দায়িত্ব এটা, তাই আমি মেধাবী সব ক্রিকেটারের সাথে কাজ করতে মুখিয়ে আছি।’




প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭