ইনসাইড গ্রাউন্ড

ব্রাজিল-আর্জেন্টিনা প্রীতি ম্যাচের সম্ভাবনা


প্রকাশ: 20/01/2022


Thumbnail

ব্রাজিল-আর্জেন্টিনা মুখোমুখি হলেই থাকে বাড়তি রোমাঞ্চ। শুরু হয় সমর্থকদের মধ্যে তর্কের লড়াই। ফুটবল মাঠের দ্বৈরথও হয় দৃষ্টিনন্দন। ব্রাজিল ও আর্জেন্টিনার ম্যাচ দেখতে তাই মুখিয়ে থাকেন পুরো পৃথিবীর সমর্থকরাই। 

তাদের জন্যই একটি সুখবর দিয়েছে ব্রাজিলের একটি সংবাদ মাধ্যম। তারা জানিয়েছে, চলতি বছরই একটি প্রীতি ম্যাচে দেখা হতে পারে আর্জেন্টিনা ও ব্রাজিলের। যদিও ম্যাচটির সঠিক সময় জানাতে পারেনি তারা।

তবে ধারণা করা হচ্ছে এ বছরের জুনেই হতে পারে ম্যাচটি। ইতোমধ্যেই জানা গেছে জুনে আর্জেন্টিনা মাঠে নামবে ইতালির বিপক্ষে। ম্যাচটি হবে কিংবদন্তি ডিয়েগো ম্যারাডোনাকে স্মরণ করে। এই ম্যাচের পরই ব্রাজিলের বিপক্ষে খেলতে পারে আলবিসেলেস্তেরা।

আর্জেন্টিনা-ইতালি ম্যাচের কাছাকাছি সময়ে ব্রাজিলেরও থাকার কথা ইউরোপেই। ইংল্যান্ডের বিপক্ষে প্রীতি ম্যাচে তারা মাঠে নামতে পারেন। এরপরই আলবিসেলেস্তদের মুখোমুখি হতে পারেন সেলেসাওরা।

তেমন হলে কাতার বিশ্বকাপের আগে সেটিই হবে ব্রাজিল-আর্জেন্টিনার সর্বশেষ ম্যাচ। দু্ই দল শেষবার মুখোমুখি হয়েছিল গত বছরের নভেম্বরে। ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছিল। এর আগে ব্রাজিলকে তাদের মাঠে হারিয়ে ২৮ বছর পর কোপা আমেরিকার শিরোপা ঘরে তুলেছিল আর্জেন্টিনা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭