কালার ইনসাইড

মেয়ের সংসার টিকাতে যা করতে চান রজনীকান্ত


প্রকাশ: 20/01/2022


Thumbnail

সম্প্রতি রজনীকান্তকন্যা ঐশ্বরিয়ার সঙ্গে ১৮ বছরের দাম্পত্যে ইতি টানার ঘোষণা দেন তামিল সুপারস্টার ধানুশ কে রাজা। তাদের সংসার ভাঙার খবর পেতেই মনমরা অনুরাগীরা। এর মধ্যে বেরিয়ে এলো আরও চাঞ্চল্যকর খবর। ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, ‘থালাইভা’ খ্যাত রজনীকান্ত নাকি তার মেয়ে জামাইয়ের সঙ্গে দেখা করে কথা বলতে চেয়েছিলেন। কিন্তু ধানুশ রাজি হননি।

গত সোমবার রাতে ধানুশ এবং ঐশ্বরিয়া লিখেছিলেন, ‘১৮ বছরের একসঙ্গে থাকা। বন্ধু, দম্পতি এবং অভিভাবক হিসাবে। একে অপরের শুভাকাঙ্ক্ষী হিসাবে। এই যাত্রা কেবলই একে অপরের সঙ্গ দেওয়ার, বোঝার ও বেড়ে ওঠার। একে অপরের জন্য নিজেদের মধ্যে ছোট ছোট বদল ঘটানো এবং তারই সঙ্গে মিলেমিশে যাওয়ার দিন ছিল। আজ এই মুহূর্তে আমরা দু’জনে এমন জায়গায় দাঁড়িয়ে আছি, যেখানে আমাদের পথ আলাদা হয়ে গিয়েছে। আমরা সিদ্ধান্ত নিয়েছি, দম্পতি হিসাবে আলাদা পথে হাঁটব। স্বতন্ত্র ভাবে নিজেদের চেনার জন্য সময় নেব।’

শোনা যাচ্ছে, ধানুশ এবং ঐশ্বরিয়া নাকি আইনি বিচ্ছেদের পথে হাঁটবেন না। তারা আইনের চোখে দম্পতিই থাকতে চান। এক ছাদের তলায় না থেকেও নিজেদের সন্তান যাত্রা রাজা (১৬) এবং লিঙ্গা রাজার (১২) অভিভাবকত্ব করার সিদ্ধান্ত নিয়েছেন।

এদিকে, ধানুশের বাবা তামিল পরিচালক কস্তুরী রাজা জানিয়েছেন, ধানুশ এবং ঐশ্বরিয়ার নাকি বিবাহ বিচ্ছেদ হচ্ছে না। দুই পরিবারের মধ্যে বিবাদ বেঁধেছে কেবল। তবে সর্বভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, রজনীকান্ত তার জামাই ধানুশের সঙ্গে দেখা করে বিবাদ মেটাতে চেয়েছিলেন। কিন্তু ধানুশ শ্বশুরের সঙ্গে সাক্ষাৎ এড়িয়ে গিয়েছেন বারবার। তার কারণ, তিনি রজনীকান্তকে অপমান করতে চান না।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭