ইনসাইড বাংলাদেশ

বৃদ্ধ ‘দাদার’ বিরুদ্ধে প্রথম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ


প্রকাশ: 21/01/2022


Thumbnail

বরগুনায় পাশের বাড়ির এক দাদার বিরুদ্ধে প্রথম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। অভিযুক্ত জাহাঙ্গীর খান (৬০) বরগুনা সদরের বুড়িরচর ইউনিয়নের চরকগাছিয়া গ্রামের আমজাদ খানের ছেলে।

গতকাল বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিকালে সদর উপজেলার চরকগাছিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীর পরিবার জানিয়েছে, জাহাঙ্গীর ও স্কুলছাত্রীর ঘর পাশাপাশি। বৃহস্পতিবার বিকালে দুপুরের খাবার শেষে উঠানে খেলা করছিল ওই স্কুলছাত্রী। এসময় তাকে কাঁচা তেতুল দেওয়ার কথা বলে নিজের ঘরে ডেকে নেন জাহাঙ্গীর। এর কিছুক্ষণ পর শিশুটি আহতাবস্থায় কাঁদতে কাঁদতে নিজের ঘরে আসে। এ সময় শিশুটির শরীর থেকে রক্তক্ষরণ হচ্ছিল। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

শিশুটির মা জানান, দুপুরে আমি উঠানের একপাশে ধান সিদ্ধ করছিলাম। ওর বাবা কাজে ছিল, আমার মেয়ে পাশেই খর-কুটা নিয়ে খেলা করছিল। কিছুক্ষণ পরে কাঁদতে কাঁদতে মেয়ে আমার কাছে আসে। এসময় ওর রক্তক্ষরণ হচ্ছিল। পরে পুরো বিষয়টি আমাকে খুলে বলে।

স্থানীয়রা বলেন, অভিযুক্ত জাহাঙ্গীর বিগত দিনে অনেক অপরাধের সাথে যুক্ত ছিলেন। এখন যে কাজটি করেছেন এটা অতি নিকৃষ্ট কাজ। আমরা এই অপরাধীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম তারিকুল ইসলাম বলেন, মৌখিক অভিযোগ পেয়ে রাতেই আমরা আসামি গ্রেফতারে অভিযান চালাই। মামলা হলে তদন্ত করে পরবর্তীতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭