ইনসাইড গ্রাউন্ড

এ মাসের শেষেই ঢাকায় আসছেন সিডন্স


প্রকাশ: 22/01/2022


Thumbnail

আবারো বাংলাদেশে আসছেন কোচ জেমি সিডন্স। তবে এবার হেড কোচ নয়, ব্যাটিং কোচ হিসেবে বাংলাদেশে আসছেন সিডন্স। জাতীয় দল ছাড়াও পাইপলাইনে থাকা ব্যাটারদের নিয়ে কাজ করবেন তিনি।

বাংলাদেশের ক্রিকেটভক্তদের কাছে অন্যরকম এক গ্রহণযোগ্যতা রয়েছে সাবেক হেড কোচ জেমি সিডন্সের। তামিম ইকবাল, সাকিব আল হাসান, মুশফিকুর রহিমদের ব্যাটিংকে নতুন উচ্চতায় নিয়ে যাওয়ার অন্যতম কারিগর হিসেবে ধরা হয় এ অস্ট্রেলিয়ান কোচকে।

অস্ট্রেলিয়া থেকে বাংলাদেশে আসার ভিসার প্রক্রিয়া সেরে ফেলেছেন। চলতি মাসের শেষদিকে ধরবেন ঢাকার বিমান। এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও শেয়ার করছেন টাইগারদের সাবেক হেড কোচ। যেখানে সিডন্স জানিয়েছেন, তিনি নিজেও এখনো জানেন না বাংলাদেশে এসে কোন দল বা ঠিক কাদের নিয়ে কাজ করবেন।

সিডন্স বলেছেন, ‘বাংলাদেশের ভিসা পেয়ে গেছি আমি। আমার পরবর্তী কোচিং অধ্যায় হবে সেখানে। আশা করছি দুই বছর কাজ করব। অক্টোবরে আবার টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ফিরব অস্ট্রেলিয়ায়। আমি জাতীয় দলের ব্যাটসম্যানদের সঙ্গে কাজ করব, পাশাপাশি তরুণ নিয়েও কাজ করব। আমি শতভাগ নিশ্চিত নই আমার সিংহভাগ সময় কাদের সঙ্গে কাটবে। তবে এটি নিশ্চিত প্রতিভাবান খেলোয়াড়দের নিয়ে কাজ করব।’

এর আগে ২০০৭ থেকে ২০১১ পর্যন্ত প্রায় চার বছর বাংলাদেশে কাজ করেছেন সিডন্স। বাংলাদেশ দল ঘরের মাঠে ওয়ানডে বিশ্বকাপে কোয়ার্টার ফাইনালে উঠতে ব্যর্থ হওয়ার পর দায়িত্ব থেকে অব্যাহতি পান এ অস্ট্রেলিয়ান কোচ।


 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭