ইনসাইড ওয়েদার

সারা দেশেই বৃষ্টির সম্ভাবনা আজ


প্রকাশ: 23/01/2022


Thumbnail

গত দুই দিন ধরে বিচ্ছিন্নভাবে কিছু এলাকায় বৃষ্টিপাত হলেও আজ রবিবার সারা দেশেই গুঁড়ি গুঁড়ি বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। কাল সোমবারও এই বৃষ্টি অব্যাহত থাকবে। এরপর এ মাসের শেষ দিকে শৈত্যপ্রবাহের সম্ভাবনা রয়েছে।

এদিকে গতকাল ভোর থেকেই বাগেরহাটের মোংলা মেঘ ও ঘন কুয়াশায় আচ্ছাদিত হয়ে পড়ে।

মধ্য দুপুর পর্যন্ত আকাশে দেখা মেলেনি সূর্যের। তবে মাঝে মধ্যে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হয়েছে। তাই আগের চেয়ে বেশি শীত জেঁকে বসেছে এ এলাকায়। কুয়াশায় নৌ ও সড়ক পথে যান চলাচল বিঘ্নিত হয়েছে।

আবহাওয়াবিদ ওমর ফারুখ বলেন, ‘আগামী সোমবার পর্যন্ত সারা দেশের কিছু এলাকায় বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। এরপর বৃষ্টি কমলেও আকাশে মেঘ থাকবে। আগামী শুক্রবার থেকে কিছু জেলায় মৃদু শৈত্যপ্রবাহের সম্ভাবনা রয়েছে। ’

গতকাল সন্ধ্যা ৬টা থেকে আগামী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, খুলনা ও বরিশাল বিভাগের কিছু কিছু জায়গায় এবং রংপুর, রাজশাহী, ময়মনসিংহ, ঢাকা, চট্টগ্রাম ও সিলেট বিভাগের দু-এক জায়গায় হালকা অথবা গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে। সারা দেশে মধ্যরাত থেকে সকাল পর্যন্ত হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে।

তাপমাত্রার পূর্বাভাসে বলা হয়েছে, সারা দেশে রাতের তাপমাত্রা সামান্য বাড়তে পারে। উত্তরাঞ্চলে দিনের তাপমাত্রা কমতে পারে এবং দেশের অন্যত্র তা অপরিবর্তিত থাকতে পারে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭